বাড়ির আঙ্গিনায় রহস্যজনক গুপ্তধনের খোঁজে তোলপাড়

বরিশাল ব্যুরো: নিজ বসতবাড়ির আঙ্গিনায় বিশাল গর্ত খুরে রহস্যজনক গুপ্তধন খোঁজাখুজি করার বিষয়টি শুক্রবার সকালে এলাকায় ছড়িয়ে পরায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। গুপ্তধনের খোঁজে নাকি রহস্যজনক অন্য কোন কারণে খুঁড়া বিশাল আকৃতির গর্ত দেখতে উৎসুক জনতা ওই বাড়িতে ভিড় করছেন।

ঘটনাটি সড়কপথে জেলার প্রবেশদ্বার গৌরনদী উপজেলার ভুরঘাটা গ্রামের। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও রহস্যের জট খুলতে পারেননি। এ নিয়ে জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, ঢাকা-বরিশাল মহাসড়ক সংলগ্ন ভুরঘাটা গ্রামের মৃত মোসলেম সরদারের পুত্র ইউনুস সরদার (৫৫) তার কয়েকজন সহযোগিদের নিয়ে গত ৫ জুন থেকে ৮ জুন পর্যন্ত নিজবাড়ির আঙ্গিনায় বিশাল গর্ত খোঁড়েন।

শুক্রবার সকালে বিষয়টি এলাকায় ছড়িয়ে পরলে তড়িঘড়ি করে গর্তটি কোনরকম ভরাট করে সহযোগিদের নিয়ে আত্মগোপন করেন ইউনুস সরদার। তবে গুপ্তধন খোঁজা নাকি রাখার জন্য গর্ত খোড়া হয়েছিলো তা নিশ্চিত করতে পারেননি কেউ।

গৌরনদী মডেল থানার এসআই খাইরুল ইসলাম জানান, ঘটনাটি জানার পর ঘটনাস্থল পরিদর্শন করে ওই বাড়িতে কাউকে পাওয়া যায়নি। তবে বাড়ির আঙ্গিনায় সুরঙ্গের মতো সু-বিশাল গর্ত খোড়ার রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে। বাড়ির মালিক ইউনুস সরদার ও তার পরিবারের সদস্যরা আত্মগোপনে থাকায় তাদের কোন মন্তব্য পাওয়া যায়নি। খোঁজ নিয়ে জানা গেছে, ইউনুস সরদারের সাথে ওই গ্রামের আরও তিন ব্যক্তি নিজ এলাকা ছেড়ে আত্মগোপন করেছেন।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: