মাদকের গাড়ি থামাতে গিয়ে পুলিশের এএসআই নিহত

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে মাদকের গাড়ি থামাতে গিয়ে সেই মাইক্রোবাসের চাপায় পুলিশের একজন এএসআই নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। নিহত এসআই কাজী মোহাম্মদ সালাউদ্দিন চান্দগাঁও থানায় কর্মরত ছিলেন। তিনি লক্ষ্মীপুর জেলার সদর থানার দক্ষিণ জয়পুর এলাকার কাজী নাদের জামানের ছেলে।

শুক্রবার (১১ জুন) ভোরে নগরের চান্দগাঁওয়ে গোপন সংবাদের ভিত্তিতে মাইক্রবাসে মাদক আছে জানতে পেরে সেটি থামাতে সিগন্যাল দেন চান্দগাঁও থানার এ এস আই সালাউদ্দিন।

কিন্তু মাইক্রোবাসটি না থামিয়ে ওই পুলিশ সদস্যের উপর দিয়ে চালিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। গাড়িটি থেকে ৭৩০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয় বলে জানান চান্দগাঁও থানার ওসি মোস্তাফিজুর রহমান।

তিনি আরো বলেন, চান্দগাঁও থানাধীন মৌলভী পুকুরপাড় থেকে সিঅ্যান্ডবি ও আশপাশ এলাকায় রাত্রিকালীন ডিউটিতে ছিলেন সালাউদ্দিন। গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন, একটি কালো মাইক্রোবাসে করে (রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-চ-১৫-৩৬৬৫) পার্বত্য এলাকা থেকে চোলাই মদ চট্টগ্রাম শহরে নেওয়া হচ্ছে। সালাউদ্দিন ও চালক কনস্টেবল মো. মাসুম চান্দগাঁও থানাধীন মেহেরাজ খান ঘাটা পেট্রল পাম্পের সামনে ওই গাড়িটিকে থামার জন্য সংকেত দেন। চালক থামানোর মতো করে গাড়ির গতি কমিয়ে আনলে ওই দুই পুলিশ সদস্য গাড়ির সামনে যান। কিন্তু গাড়ির চালক আবারও গতি বাড়িয়ে দেন। এতে সালাউদ্দীন ধাক্কা খেয়ে সড়কে ছিটকে পড়েন। মাসুমও আঘাত পান।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া নিউজনাউকে জানান, ২ জন পুলিশ সদস্যকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে মো.সালাউদ্দিনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: