৩ লাখ টাকা না দেয়ায় ৫ কোটি টাকার বাড়ি ধ্বংস

নিউজনাউ ডেস্ক: তিনি লাখ টাকা না পাওয়ায় ৫ কোটি টাকার বাড়ি গুড়িয়ে দিলো মিস্ত্রি। যুক্তরাজ্যের লেস্টারের স্টোনিগেট এলাকায় এ ঘটনায় ঘটে। বিলাসবহুল একটি বাড়ি কেনার পর বাসযোগ্য করে তুলতে মিস্ত্রিকে দিয়ে কাজ করিয়েছিলেন এক ব্যক্তি। এ জন্য তিনি মালিকের কাছে থেকে বিশাল অংকের টাকাও পান। কিন্তু সামান্য কয়েক লাখ টাকা দিতে মালিক গড়িমসি করায় এ কাণ্ড করে মিস্ত্রি।

কাজের বিল সাড়ে ৩ লাখ টাকার জন্য প্রায় ৫ কোটি টাকার সম্পত্তি নষ্ট করে দিয়েছেন ওই মিস্ত্রি। বাড়িটির মালিকের নাম জে কুর্জি (৪০)। তিনি ইংল্যান্ডের লেস্টারের স্টোনিগেটের বাসিন্দা।

এই এলাকাতেই সম্প্রতি একটি বাড়ি কিনেছিলেন তিনি। তারপর সেটিকে বাসযোগ্য করার জন্য খরচ করেছেন ৪ কোটি ৮৮ লাখ ৭২ হাজার টাকা। চলতি বছরের ফেব্রুয়ারি থেকে বাড়িটির কাজ শুরু হয়। বাড়িটির দোতলার সঙ্গে আরও একটি পরিবর্ধিত কাঠামো তৈরি করেন তিনি।

পাশাপাশি পুরো বাড়িতেই নতুন করে বিদ্যুৎ সংযোগ, নতুন ছাদ এবং পুরো বাড়িই পরিবেশ-বান্ধব করে তোলার পরিকল্পনা করেন। কিন্তু মিস্ত্রির কাজে খুব একটা সন্তুষ্ট ছিলেন না তিনি। কারণ তিনি যেমনটা চেয়েছিলেন তা পুরোপুরি করে দেননি মিস্ত্রি।

নিউজনাউ/এসএ/২০২১

 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: