চট্টগ্রামে পাসপোর্ট অফিস থেকে ১১ দালাল গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরো: নগরের পাঁচলাইশের আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে ১১ দালালকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি পাসপোর্ট, তিনটি পাসপোর্টের ফরম ও ৫৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

বুধবার তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির।

গ্রেপ্তারকৃতরা হলেন- মোহাম্মদ মিয়া জুনায়েদ (৩৬), মজিবুল হক সোহেল (৪০), আহম্মদ হোসেন (৪৭), সাইফুল হক (৪১), জাকির হোসেন রাজু (৫০), সাইফুল ইসলাম (৫৮), আমিনুল ইসলাম (৫৬), রফিক আহাম্মদ (৪৮), জহির উদ্দিন (৪৮), জামাল উদ্দিন (৪১) এবং হাজী মো. শফি (৭০)। তাদের বাড়ি চট্টগ্রামের বিভিন্ন উপজেলায়।

পুলিশ জানায়, বুধবার দুপুরে সোহেল রানা নামে একজন পাঁচলাইশ পাসপোর্ট অফিসে আসেন। তখন কয়েকজন তাকে দ্রুত ও সহজে পাসপোর্ট করে দেওয়ার কথা বলে ১০ হাজার টাকা দাবি করেন। কিন্তু সোহেল সরকারি নিয়মে পাসপোর্ট করবে বলে জানালে পকেট থেকে পাঁচ হাজার টাকা কেড়ে নেন দালালরা। পাঁচলাইশ থানা পুলিশকে সোহেল ঘটনাটি জানায়। পরে অভিযান চালিয়ে পুলিশ ১১ জনকে গ্রেপ্তার করা হয়।

পাঁচলাইশ থানার ওসি জাহিদুল কবির বলেন, এই ঘটনায় ভুক্তভোগী সোহেল রানা বাদী হয়ে পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেছেন। দালাল চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

নিউজনাউ/এফএস/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: