ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল ডেট করছেন

নিউজনাউ ডেস্ক: ক্যাটরিনা কাইফ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি চারদিকে শোনা যাচ্ছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের সম্পর্কের গুঞ্জন।তবে এবার সেই জল্পনার ইতি ঘটল। দুজনে ডেট করছেন বলে জানালেন অভিনেতা হর্ষবর্ধন কাপুর নিজেই। নেটফ্লিক্সে সদ্য মুক্তি পাওয়া রে- এর ট্রেলারে দেখা গিয়েছে হর্ষবর্ধন কাপুরকে। এর আগে হর্ষবর্ধনকে দেখা গেছে একে ভার্সেস একে, ভাবেশ জোশীর মতো ছবিতে।

বুধবার (৯ জুন) ভিকি তার নতুন হেয়ার কাটের ছবি সোশ্যাল মিডিয়ায় দেন। সেখানে ক্যাটরিনার অনুরাগীরা ভিকিকে ‘জিজু’ বলে মন্তব্য করেন।

বর্তমানে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের লাভ স্টোরি এখন টক অফ দ্য টাউন। বিভিন্ন সময় একসঙ্গে দেখা গেছে এই যুগলকে। তবে কি চলছে তাদের মধ্যে তা নিয়ে মুখ খুলতে চাননি কেউই। বেশকিছু দিন আগে এক সাক্ষাৎকারে ভিকিকে ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, এ বিষয়ে কোনো মন্তব্য করতে চান না।

চলতি বছরই ভিকি ও ক্যাটরিনার বোন ইজাবেলের আলিবাগ ভ্রমণের ছবি নজর কাড়ে নেটিজেনদের। সেই ছবিতে ভিকির সানগ্লাসে ক্যাটরিনার প্রতিচ্ছবি চোখে পড়ে সবার।

এসবের মধ্যেই এক সাক্ষাৎকারে হর্ষবর্ধনকে র‌্যাপিড ফায়ার রাউন্ডে মজার খেলায় ইন্ডাস্ট্রির রিউমার রিলেশনশিপ ও পি আর রিলেশনশিপ নিয়ে প্রশ্ন করা হয়। সেখানেই হর্ষবর্ধন জানান, ভিকি আর ক্যাটরিনা ডেট করছেন। পাশাপাশি হর্ষবর্ধন বলেন, ‘এটা বলার জন্য আমি কি অসুবিধায় পড়ব’। তবে ভিকি ক্যাটরিনা কেউ এ নিয়ে কোনো মন্তব্য করেননি।

নিউজনাউ/এফএস/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: