মুশফিককে আইসিসির মাসসেরা করতে ভোট দেবেন যেভাবে

নিউজনাউ ডেস্ক: এই বছরের শুরু থেকে মাসসেরা পুরুষ ও নারী ক্রিকেটার নির্বাচিত করে আসছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। প্রথম তিন মাসে ভারতের ক্রিকেটাররা এই পুরস্কার জিতেন। আন্তর্জাতিক ক্রিকেটে পারফরম্যান্সের ভিত্তিতে মে মাসের সেরা ক্রিকেটারের দৌড়ে এবার আছেন বাংলাদেশের মুশফিকুর রহিম। তার লড়াইটা হবে শ্রীলঙ্কার তরুণ স্পিনার প্রবীণ জয়াবিক্রমা ও পাকিস্তানের পেসার হাসান আলীর সঙ্গে।

শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশের প্রথম সিরিজ জয়ে সবচেয়ে বড় ভূমিকা ছিল মুশফিকুর রহিমের। গত মাসে ঘরের মাঠে ২-১ ব্যবধানে জেতা ওয়ানডে সিরিজের তিন ম্যাচে ৭৯ গড়ে ২৩৭ রান করে সিরিজসেরা হয়েছিলেন এই কিপার-ব্যাটসম্যান। এর আগে শ্রীলংকা সফরের প্রথম টেস্টে করেছিলেন ৮০ রান। ব্যাট হাতে সেই দুর্দান্ত পারফরম্যান্স মুশফিককে সুযোগ করে দিয়েছে দারুণ এক স্বীকৃতি অর্জনের।

মুশফিককে জেতাতে আপনিও রাখতে পারেন অবদান। এজন্য আইসিসির ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে। নিবন্ধিত ভক্তরাই ভোটে অংশ নিতে পারবেন। ভোট দিতে হলে আইসিসির ওয়েবসাইটে গিয়ে ‘মোর’ ক্যাটাগরির ‘অ্যাওয়ার্ড’ সাব ক্যাটাগরিতে যেতে হবে। সেখানেই রয়েছে ‘মেন’স প্লেয়ার অব দ্য মান্থ’ টপিক। সেখানে ক্লিক করলেই মনোনীত তিন জনের নাম ওঠবে এবং ভোট বাটনে ক্লিক ভোট দিতে পারবেন।

নিউজনাউ/টিএন/২০২১

 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: