চট্টগ্রামে করোনায় ১ মৃত্যুর দিনে শনাক্ত ১১৪

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত জেলায় সর্বমোট মৃতের সংখ্যা ৬৩২ জন। একই সময়ে জেলায় ১ হাজার ১৬১টি নমুনা পরীক্ষায় ১১১৪ জনের নতুন করে এই ভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় এ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ৫৪ হাজার ৩৩৫ জন।

বুধবার (৯ জুন ) চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এইসব তথ্য জানা যায়।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যে মঙ্গলবার করোনা শনাক্তের পরিসংখ্যানে দেখা যায়, ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবে ২৮৬ টি নমুনা পরীক্ষায় ১৩ জনের, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৯৫টি নমুনা পরীক্ষা করে ৩৯ জনের, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৯৬টি পরীক্ষা করে ১৪ জনের, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৩১টি নমুনা পরীক্ষায় ৮ জনের ও চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৬৪টি নমুনা পরীক্ষায় ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

মঙ্গলবার বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১১৭টি নমুনা পরীক্ষায় ৬ জনের, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি ২৬৪টি নমুনা পরীক্ষায় ১ জনের, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৯টি নমুনা পরীক্ষা করে ৩ জনের, মেডিকেল সেন্টার হাসপাতালে ১৮টি নমুনা পরীক্ষায় ৫ জনের, পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩টি নমুনা পরীক্ষা করে ১ জনের এবং এপিক হেলথ কেয়ার হাসপাতালে ৫টি নমুনা পরীক্ষায় ২ জনের করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৬৩টি নমুনা পরীক্ষায় ৫ জনের শরীরে করোনা ভাইরাসের শনাক্ত হয়েছে।

নিউজনাউ/এফএস/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: