কোতোয়ালীতে ৬ জনের কাছে মিললো ৪৫টি চোরাই মোবাইল

চট্টগ্রাম ব্যুরো: নগরের রেলওয়ে স্টেশন এলাকা থেকে ৬ জন চোরাই মোবাইল বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৪৫টি বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল উদ্ধার করা হয়।

সোমবার মধ্যরাতে নগরের রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে এসব চোরাই মোবাইলসহ তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (​ওসি) নেজাম উদ্দিন।

গ্রেপ্তারকৃতরা হল: মো. সুমন (২৯), মো. সাখাওয়াত হোসেন বাহার (৪০), মো. রাসেল (২৬), মো. রফিকুল ইসলাম (৩৩), মো. শাহ আলম (৩০) ও মো. মাসুম (৩২)।

ওসি নেজাম উদ্দিন বলেন, নতুন রেলওয়ে ষ্টেশন সংলগ্ন ৭নং বাস কাউন্টারের সামনে রাস্তার পাশে ফুটপাতের উপর থেকে আসামীদের আটক করা হয়। আসামী মোঃ সুমনের হাতে থাকা শপিং ব্যাগের ভেতর ল ১১টি মোবাইল সেট, মোঃ সাখাওয়াত হোসেন বাহারে শপিং ব্যাগের ভেতর থেকে ১৩টি, মোঃ রাসেলের হাতে থাকা ব্যাগের ভেতর থেকে ৭টি, মোঃ রফিকুল ইসলামের ব্যাগ থেকে ৭টি, মোঃ শাহ আলমের ব্যাগ থেকে ৫টি, মোঃ মাসুমের প্লাস্টিকের ব্যাগ থেকে ২টি সহ সর্বমোট ৪৫টি মোবাইল সেট জব্দ করা হয়। আসামীরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, মোবাইল সেট গুলো বিভিন্ন ছিনতাইকারী ও অপরাধী-চক্র থেকে কিনে বেশি দামে বিক্রয় করে। তারা উক্ত স্থানে চোরাই মোবাইলের ভাসমান দোকান নিয়ে বসে বা দাঁড়াইয়া থেকে ক্রয়-বিক্রয় করে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি নেজাম।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: