বরিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যান নিহত

বরিশাল ব্যুরো: বরিশাল নগরীতে খুঁটিতে কাজ শেষ করে নিচে নামার আগেই বিদ্যুতের সংযোগ দেওয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফয়সাল হাওলাদার (৩০) নামে এক লাইনম্যানের মৃত্যু হয়েছে।

শনিবার (৫ জুন) বিকেল সোয়া ৫টার দিকে নগরীর রূপাতলী এলাকায় ওয়েস্ট জোন পাওয়ার ডিস্টিবিউশন কোম্পানির তত্ত্বাবধায়ক প্রকৌশলীর কার্যালয়ে (পাওয়ার হাউস) এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিভেন্সের বরিশাল সদর স্টেশনের সদস্যরা বিদ্যুতের পোলের তারের সঙ্গে ঝুলে থাকা ফয়সালের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনায় নিহত লাইনম্যান ফয়সাল হাওলাদার বরিশাল সদর উপজেলার কাউনিয়া থানাধীন চরবাড়িয়া এলাকার সিকিম আলী হাওলাদারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে সিনিয়র স্টেশন অফিসার হাসান আলী জানান, পাওয়ার হাউজ চত্বরে মই বেয়ে খাম্বাতে উঠে কাজ করছিলেন লাইনম্যান ফয়সাল আওলাদার। লাইন মেরামত শেষ না হতেই বিদ্যুৎ সংযোগ স্থাপন করা হলে ওই লাইনম্যান বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এদিকে সংস্কার ও আধুনিকায়ন কাজের জন্য আজ সকাল থেকে বিকেল সাড়ে ৬টা পর্যন্ত বরিশাল নগরের বিভিন্ন এলাকায় বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন ছিলো। তবে বিকেল ৫টার পর কিছু এলাকায় বিদ্যুৎ এলেও এ দুর্ঘটনার পর সন্ধ্যা ৭টা পর্যন্ত আলেকান্দাসহ বিভিন্ন এলাকার বিদ্যুৎ আসেনি। এতে বিপাকে পড়েছেন ওইসব এলাকার সাধারণ মানুষ।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: