রেমিট্যান্স যোদ্ধারা দেশের অর্থনীতিকে সচল রেখেছে : মাহতাবুর রহমান

নিউজনাউ ডেস্ক : বৈধপথে রেমিট্যান্স প্রবাহ বাড়িয়ে বাংলাদেশের অর্থনীতিকে গতিশীল করা, বিভিন্ন দেশে ব্যবসা সম্প্রসারণ, সম্পর্ক উন্নয়ন এবং বিনিয়োগ বিষয়ক ব্যবসায়ীক অনুষ্ঠিত হয়েছে দুবাইয়ে। বৃহস্পতিবার দুবাইয়ের দ্য অনেক্স টাওয়ার-২ আল ফারদান এক্সচেঞ্জ এর প্রধান কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

এনআরবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান, আল হারামেন পারফিউমস গ্রুপ অব কোম্পানিজ-দুবাই এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ বিজনেজ কাউন্সিলের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির-সিআইপি’র সঙ্গে বৈঠকে অংশ নেন আল ফারহান এক্সচেঞ্জ এলএলসি, দুবাইয়ের গ্রুপ চিফ এক্সিকিউটিভ অফিসার হাসান ফাদার আল ফারদান, একই কোম্পানির চিফ স্ট্রাজেজিক অফিসার হাসান জাবের এবং আল ফারদান এক্সচেঞ্জ, কাতারের জেনারেল ম্যানেজার বাশার আল ওয়াকফি।

বৈঠকে মাহতাবুর রহমান নাসির-সিআইপি বলেন, করোনাকালীন সময়ে রেমিট্যান্স যোদ্ধারা দেশের অর্থনীতিকে সচল রেখেছে। বৈধপথেই রেমিট্যান্স পাঠাচ্ছে তারা। যা দেশের উন্নয়ন-অগ্রগতিতে কাজে লাগছে। আল ফারদান এক্সচেঞ্জ এক্ষেত্রে দুবাই ও কাতার থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আগামীদিনে প্রতিষ্ঠানটির কার্যক্রম ও পরিধি বিভিন্ন ছড়িয়ে দেয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: