গোপালগঞ্জে গ্রাম্য ডাক্তারকে গলাকেটে হত্যা চেষ্টা, আটক ১

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে রোগি সেজে ঘরে ঢুকে এক গ্রাম্য ডাক্তারকে গলাকেটে হত্যার চেষ্টা করা হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের পূর্ব দক্ষিণপাড়ার মহাজন বাড়িতে এ ঘটনা ঘটেছে। গ্রাম্য ডাক্তার সন্তোষ বিশ্বাসকে (৫৫) গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত গ্রাম্য ডাক্তার সন্তোষ বিশ্বাস ওই গ্রামের সতীশ বিশ্বাসের ছেলে। তিনি ৩ বছর ধরে একাই গ্রামের বাড়িতে বসবাস করছেন। তার স্ত্রী ও সন্তানরা ভারতে থাকেন। এ ঘটনায় ওই রাতে ডাক্তারের প্রতিবেশী স্বপন পাটারির ছেলে শংকর কুমার পাটারি (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তখন ডাক্তারের গলা কাটার কাজে ব্যবহৃত একটি ধারালো ছুরিও উদ্ধার করে পুলিশ।

গ্রাম্য ডাক্তার সন্তোষ বিশ্বাস বলেন, মঙ্গলবার রাত ১০টার দিকে আমি আমার ঘরে ঘুমাচ্ছিলাম। পাশের বাড়ির শংকর পাটারি এসে আমাকে ঘুম থেকে ডেকে তোলে। তার শ্বাস কষ্টের ওষুধ লাগবে বলে আমাকে জানায়। আমি দরজা খুলে কিছু বুঝে ওঠার আগেই শংকর পাটারি আমার গলায় ধারালো ছুরি চালায়। আমি ঠেকাতে গেলে ওই ছুরির আঘাতে আমার দুটি আঙ্গুল কেটে যায়।

ডাক্তারের প্রতিবেশী রঘুনাথপুর গ্রামের রনজিৎ বিশ্বাস (৪৫) বলেন, চিৎকার শুনে আমরা ডাক্তারের বাড়িতে দৌড়ে যাই। সেখানে গিয়ে ঘরের দরজার সামনে তাকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখি। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করি।

গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের সার্জারী বিভাগের সহকারি অধ্যাপক ডা. খন্দকার মো. সোহেল উল্লাহ বলেন, রাতে আমাকে হাসপাতালের জরুরি বিভাগে কল করে নেয়া হয়। আমি গিয়ে দেখি গ্রাম্য ডাক্তারের গলায় ধারালে অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। এতে তার গলায় প্রায় ১০ সে.মি. অংশ কেটে গেছে। সেখানে ২৫টি সেলাই দিয়েছি। অল্পের জন্য শ্বাসনালি কাটেনি। এছাড়াও তার হাতের দু’টি আঙ্গুলও কেটে গেছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। তিনি এখন শঙ্কা মুক্ত।

গোপালগঞ্জ সদর থানার এসআই মিজানুর রহমান বলেন, আমরা খবর পেয়ে ওই রাতেই শংকর কুমার পাটারিকে আটক করেছি। এছাড়া গ্রাম্য ডাক্তরের গলাকাটার কাজে ব্যবহৃত ধারালো ছুরিটি উদ্ধার করেছি। ৪/৫ দিন আগে শংকর পাটারি গ্রাম্য ডাক্তার সন্তোষ বিশ্বাসের পুকুর পাড়ের আম গাছ থেকে আম পাড়ে। এ ঘটনায় সন্তোষ বিশ্বাস তাকে চড় থাপ্পড় মারেন। এতে শংকর ক্ষুব্ধ হয়। তাই ডাক্তারকে গলাকেটে হত্যার চেষ্টা করে বলে সে আমাদের কাছে স্বীকার করেছে।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: