মোংলায় আরো ৩৩ জন করোনায় আক্রান্ত

মোংলা প্রতিনিধি: একদিনের পরীক্ষায় মোংলায় করোনায় আক্রান্তের হার ১৮ শতাংশ কমে ৫৬ শতাংশে দাড়িয়েছে। মঙ্গলবার(১ জুন) মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ র‍্যাপিড অ্যান্টিজেন্ট টেস্টের মাধ্যমে ৫৯ জনের করোনার পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৩ জনের শরিরে করোনা পজিটিভ পাওয়া যায়।

মোংলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতার ডা: জীবিতেষ বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে জানান, গত ২০ এপ্রিল থেকে মোংলায় র‍্যাপিড অ্যান্টিজেন্ট টেস্টের মাধ্যমে করোনার পরিক্ষা শুরু করা হয়। এর আগে ২৯ মে পর্যন্ত এক মাস নয় দিনে ১৮২ জনের করোনা পরীক্ষা করে ৮৯ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। ২৯ মে নমুনা দেয়া ৪২ জনের মধ্যে পজিটিভ হয়েছে ৩১ জনের। পরীক্ষণ বিবেচনায় যা শতকরা আক্রান্তের হার ৭৩.৮০ ভাগ। আজ ৫৯ জনের পরীক্ষায় ৩৩ জন পজিটিভ হন। এতে পরীক্ষন বিবেচনায় আক্রান্তের হার প্রায় শতকরা ৫৬ ভাগ। যা আগের দিনের তুলনায় পরীক্ষণ বিবেচনায় শতকরা প্রায় ১৮ ভাগ আক্রান্তের হার কমেছে। এদিকে করোনা প্রতিরোধে রবিবার(৩০ মে) থেকে শুরু হওয়া কঠোর বিধিনিষেধ আজও তৃতীয় দিনের মতো চলছে মোংলা উপজেলাব্যাপী।

মোংলা উপজেলা নিবাহী কর্মকর্তা কমলেশ মজুমদার জানান, মঙ্গলবার নতুন করে করোনায় আক্রান্ত ৩৩ ব্যাক্তির বাড়ী দ্রুত লকডাউন করা হবে।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: