পটুয়াখালীতে মুক্তিযোদ্ধা,সাংবাদিক,শিক্ষক পরিবারের সংবাদ সম্মেলন

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী শহরের সেন্টার পাড়া হিন্দু সম্প্রদায়ের বেশ কয়েকটি বসতবাড়ি জোর-জবরদস্তি করে দখল এবং উৎখাতের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে পটুয়াখালী প্রেসক্লাবে ভুক্তভোগী পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলনে লিখত বক্তব্য উপস্থাপন করেন। সংবাদ সম্মেলনে লিখত বক্তব্যে রমেশ চন্দ্র কর অভিযোগ করেন, সেন্টার পাড়া এলাকায় বীর মুক্তিযোদ্ধা স্বর্গীয় খোকন চন্দ্র চ্যাটার্জী, সাংবাদিক এম কে রানা, শিক্ষিকা বানী দেবী, ও দরিদ্র অসহায় শ্যামল, কমল মুখার্জী সহ বেশ কয়েকটি হিন্দু পরিবার জমিদার আমল থেকে বসবাস করে আসছে। কিন্তু সম্প্রতি স্থানীয় ধনাঢ্য ব্যবসায়ী শুভাশিস মূখার্জী অবৈধ টাকা এবং পেশিশক্তি ব্যবহার করে হিন্দু পরিবার গুলো কে উৎখাত করতে চাচ্ছে।

এ বিষয়ে মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে সদর থানায় অভিযোগ করা হয়েছে। ভুক্তভোগীরা আরও অভিযোগ করেন, শুভাশিস মূখার্জী শহরের ভূমিদস্যু,জালিয়াতি, হুন্ডি ব্যবসার সাথে জড়িত।

সংবাদ সম্মেলনে পটুয়াখালী সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার বাদল ব্যানার্জী, মুক্তিযোদ্ধা আমান তালুকদার সহ ভুক্তভোগী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত শুভাশিস মূখার্জী মোবাইল ফোনে যোগাযোগ করলেও তাকে পাওয়া যায়নি।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: