চট্টগ্রামে করোনায় মৃত্যু থামছে না, নতুন ৪ জনসহ মোট ৬২২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত জেলায় সর্বমোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৬২২ জনে। একই সময়ে জেলায় ৮৭৮টি নমুনা পরীক্ষায় ১৩৫ জনের নতুন করে এই ভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় এ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ৫৩ হাজার ৫০৫ জন।

মঙ্গলবার (১ জুন) চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এইসব তথ্য জানা যায়।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যে সোমবার করোনা শনাক্তের পরিসংখ্যানে দেখা যায়, ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবে ৩২০টি নমুনা পরীক্ষায় ৩৩ জনের, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৬২টি নমুনা পরীক্ষায় ৩৮ জনের, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১২৩টি নমুনা পরীক্ষায় ১৭ জনের, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৩২টি নমুনা পরীক্ষায় ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে ও চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২২টি নমুনা পরীক্ষায় কারো করোনা শনাক্ত হয়নি।

মঙ্গলবার বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি ১৩৮টি নমুনা পরীক্ষায় ২৫ জনের, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৯টি নমুনা পরীক্ষা করে ৭ জনের এবং মেডিকেল সেন্টার হাসপাতালে ৫টি নমুনা পরীক্ষায় ২ জনের করোনা শনাক্ত হয়েছে।

কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৪৮টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়নি।

এদিন বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোন নমুনা পরীক্ষা হয়নি।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: