সংবাদ সম্মেলনে যা বললেন মমতা

নিউজনাউ ডেস্ক: পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপির মন্ত্রী ও মুখ্যমন্ত্রীরা শুক্রবার থেকে অনবরত টুইট করে গিয়েছেন। তাদের দাবি ছিল, প্রধানমন্ত্রীর বৈঠক প্রত্যাখ্যান করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্নে মুখ্যমন্ত্রী সাংবাদিক বৈঠক ডেকে হাটে হাঁড়ি ভেঙে দিয়েছেন ভারত সরকারের। বলেছেন বিজেপির মুখ্যমন্ত্রীরাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বৈঠকে থাকতে পারেন না।

এদিকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‌তিনবার প্রধানমন্ত্রীর কাছ থেকে অনুমতি নিয়ে চলে এসেছি। ইচ্ছাকৃতভাবে খালি আসন রাখা হল। আমি রাজনীতির লোকদের দেখলাম। তারা মুখ্যমন্ত্রী–প্রধানমন্ত্রীর বৈঠকে থাকতে পারেন না। স্বরাষ্ট্রমন্ত্রীও এখন বৈঠক ডাকছেন। প্রধানমন্ত্রী বৈঠক ডাকছেন। আমরা প্রতিটি বৈঠকে থেকেছি। মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব থেকে অর্থসচিব সকলে প্রতিটা বৈঠকে থাকেন। সত্যিটা সকলের জানা দরকার। আমার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর দফতর বা স্বরাষ্ট্রমন্ত্রণালয় একতরফাভাবে খবর প্রচার করা হচ্ছে। আমার ভাবমূর্তি কালিমালিপ্ত করতে এই কাজ হচ্ছে।’‌ খবর হিন্দুস্তান টাইমসের।

মুখ্যমন্ত্রী আরও বলেন, ‘‌প্রধানমন্ত্রী অন্য রাজ্যে যাবেন বলে এই রাজ্যে আসেন। আমরা তাঁর সঙ্গে গিয়ে দেখা করি। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলাম। আমার সফর ঘোষণার পর জানতে পারি উনি আসছেন। দুর্গত এলাকায় যাওয়ার কর্মসূচি আমি আগে ঘোষণা করেছিলাম। সংবাদমাধ্যমে অসত্য খবর দেয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর দফতর। দেখা করার জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয়। আমাদের কপ্টার আকাশে প্রায় ২০ মিনিট চক্কর কাটে। ১ মিনিট দেখা করতে চাই। আগে বলা হয়েছিল শুধু প্রধানমন্ত্রী–মুখ্যমন্ত্রী বৈঠক হবে। বৈঠক নিয়ে ঠিকমতো বার্তা দেওয়া হয়নি। তাহলে বলা হচ্ছে কেন আমি বৈঠক এড়িয়ে গিয়েছি।

নিউজনাউ /এফএস/২০২১

 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: