এবার করোনা আক্রান্ত ইমরুল কায়েস ও তুষার ইমরান

নিউজনাউ ডেস্ক: এক বছর স্থগিত থাকার পর ৩১মে শুরু হতে যাচ্ছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ। এ লক্ষ্যে প্রথম দফায় করোনা পরীক্ষায় হয়েছিলেন ৭ ক্রিকেটারসহ ৯ জন। দ্বিতীয় পরীক্ষায় তারা নেগেটিভ আসলেও পজিটিভ হয়েছে দুই তারকা ক্রিকেটার ইমরুল কায়েস ও তুষার ইমরান।

শনিবার (২৯ মে) বিসিবির মেডিক্যাল বিভাগের এক কর্মকর্তা ঢাকা পোস্টকে বলেন, ‘গতকাল আমরা ৩৩১ জনের করোনা পরীক্ষার নমুনা নিয়েছিলাম। সেখানে ৫ জনের পরীক্ষার ফল পজেটিভ এসেছে। এর মধ্যে দুজন ক্রিকেটার আছেন, একজন ইমরুল কায়েস আরেকজন তুষার ইমরান। বাকি তিনজন ক্লাব কর্মকর্তা। আজ আবার তাদের পরীক্ষা করা হবে।’

এবারের ঢাকা প্রিমিয়ার লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবে রয়েছেন ইমরুল। ব্রাদার্স ইউনিয়নে খেলার কথা অভিজ্ঞ ব্যাটসম্যান তুষার ইমরানের।

এর আগে নমুনা দেওয়া ঢাকা লিগের ২৬৯ জন খেলোয়াড় ও কর্মকর্তার মধ্যে আক্রান্ত হয়েছেন ৯ জন। তবে একদিন আগেই ফের তাদের দ্বিতীয় পরীক্ষা করা হয়। সে পরীক্ষার ফলে সবাই নেগেটিভ প্রমাণিত হয়েছেন।

লিগ শুরুর আগে ক্রিকেটারদের করোনা পরীক্ষা নিয়ে বিসিবির মেডিক্যাল বিভাগ জানিয়েছে, ‘এর বাইরে আমরা আজ অফিশিয়াল করোনা পরীক্ষার নমুনা নিচ্ছি। এই পরীক্ষায় যারা নেগেটিভ আসবেন, তারা হোটেলে জৈব সুরক্ষা বলয়ের ভিতর প্রবেশ করবেন। নমুনা নেওয়া নেওয়াদের মধ্যে খেলোয়াড় ছাড়াও ম্যাচ অফিশিয়াল এবং শ্রীলঙ্কার বিপক্ষে খেলা জাতীয় দলের ক্রিকেটাররা রয়েছেন।’

২০২০ সালের ১৫ মার্চ করোনাভাইরাসের আতঙ্ক মাথায় নিয়ে বেশ ঘটা করে শুরু হয় ডিপিএল ২০১৯-২০ মৌসুমের খেলা। কিন্তু করোনার কারণে এক রাউন্ড পর ঘোষণা আসে স্থগিত রাখা হয় টুর্নামেন্ট।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: