টি-টোয়েন্টি খেলতে আগস্টে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া

নিউজনাউ ডেস্ক: আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়ার। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন।

আকরাম খান বলেছেন, ‘বিশ্বকাপ ভারতে বা যেখানেই হোক, আমরা অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ খেলছি। তাদের সঙ্গে আমাদের ৩টি টি-টোয়েন্টি ছিল, সেটা পাঁচটা করতে চেয়েছি এবং ওরা রাজি হয়েছে। পাঁচটি ম্যাচ ৮-৯ দিনের মধ্যেই শেষ হবে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতি যতটা ভালো করা যায়, সেই চেষ্টাই করছি। ’

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক আরও জানিয়েছেন, জুনে জিম্বাবুয়ে সফরে একটি টেস্টের বদলে বাংলাদেশ দল বাড়তি একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। ফলে জিম্বাবুয়েতে একটি টেস্টের পর ৩টি ওয়ানডে এবং সমানসংখ্যক টি-টোয়েন্টি খেলবে টাইগাররা।

ঘরের মাটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজটি বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতির অংশ। আগামী অক্টোবর-নভেম্বরে শুরু হতে যাওয়া বিশ্বকাপের আসর ভারতে কিংবা সংযুক্ত আরব আমিরাতে বসার কথা। চলতি বছর আগস্ট এবং অক্টবরের মধ্যবর্তী সময়ে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডকে আতিথ্য দেবে বাংলাদেশ।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: