বোয়ালখালীতে সন্ত্রাসীদের হাতে কলেজ ছাত্র খুন

বোয়ালখালী প্রতিনিধি: চট্টগ্রামের বোয়ালখালীতে আলমগীর হোসেন ইমন (২৪) নামের এক কলেজ ছাত্রকে খুন করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ মে) দিবাগত রাত পৌণে ১টার দিকে উপজেলার পূর্ব চরখিজিরপুর গ্রামের মোবারক আলী ফকিরের বাড়ীতে এ ঘটনা ঘটেছে।

বোয়ালখালী থানা পুলিশ লাশ উদ্ধার করে বুধবার সকালে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত আলমগীর হোসেন ইমন পূর্ব চরখিজিরপুর গ্রামের মোবারক আলী ফকির বাড়ীর আবদুল ছালামের ছেলে। সে চট্টগ্রাম মহসিন কলেজের একাউন্টিংয়ে মাস্টার্সের শিক্ষার্থী।

নিহতের পিতা আবদুল ছালাম বলেন, ‘পাশ্ববর্তী নবীদুল হকের ছেলে খোরশেদ আলম দীর্ঘদিন ধরে আমার জায়গা জবর দখলের পাঁয়তারা করে আসছিল। জায়গাটি দখল নিতে একাধিবার হুমকিও দিয়েছিলো। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে দেশীয় ধারালো অস্ত্রশস্ত্রসহ প্রায় ৭০ থেকে ৮০ জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে আমার জায়গা দখল করতে আসে খোরশেদ। তারা বাউন্ডারি ওয়াল নির্মাণের চেষ্টা করলে এ সময় এলাকাবাসীসহ আমরা তাদের বাঁধা দিই। এরপর রাত পৌণে ১টার দিকে তারা ফিরে যাওয়ার সময় বাড়ির ঘাটা থেকে আমার ছেলেকে জোর করে টেনে হিঁচড়ে রাস্তার কিছু দূর নিয়ে গিয়ে হত্যা করে পালিয়ে যায়।’

ইমনের বোন তানভি ছালাম জানান, আমাদের জায়গায় তাদের দখলে নিতে কয়েকবার চেষ্ঠা করেছিলো তারা। এ নিয়ে থানায় একাধিকবার বৈঠকও হয়েছিলো। কিন্তু এতে থানা পুলিশ কোনো সমাধান দেননি। স্থানীয় সাবেক মেম্বার হাবিবের লোকজন এবারের শবে বরাতের রাতে জায়গা নিয়ে বাড়াবাড়ি করলে প্রাণ নাশের জন্য হুমকি দিয়ে যায়।

তিনি বলেন, ‘আমরা ১ ভাই, ১ বোন। আমার মা অসুস্থ প্যারালাইসড। খোরশেদ আমার বাবাকে বৃদ্ধ পেয়ে বারবার বিভিন্নভাবে হয়রানি করে আসছিলো। গতকাল মঙ্গলবার রাতে পূর্ব পরিকল্পিতভাবে আমার ভাইকে হত্যা করেছে।’

এ ব্যাপারে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, ঘটনার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে। এছাড়া ঘটনায় জড়িত সন্দেহে মোহাম্মদ সৈয়দ ও মাহবুবুর রহমান নামের দুইজনকে আটক করেছি। এ ঘটনার তদন্ত চলছে।

নিউজনাউ/এফএস/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
1
+1
1
আপনার মতামত জানান
%d bloggers like this: