হাসপাতালে রোজিনা ইসলাম

নিউজনাউ ডেস্ক : অবশেষে জামিনে কারামুক্ত প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে রাজধানীর স্কয়ার হাসপাতালে। সেখানে সাতটি শারীরিক সমস্যার চিকিৎসা দেয়া হবে।

রবিবার (২৩ মে) সন্ধ্যা ৬টা ২৫ মিনিটের দিকে তাকে হাসপাতালে নেওয়া হয়। বিকেল ৪টা ১২ মিনিটে তিনি কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হন। এরপর বাসায় না নিয়ে তাকে হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত হয়। হাসপাতালে পৌঁছার পর তাকে হুইল চেয়ারে বসিয়ে জরুরি বিভাগে নেওয়া হয়। সাত শারীরিক সমস্যার কারণে তাকে হাসপাতালে আনা হয়েছে বলে জানিয়েছেন রোজিনার স্বামী মনিরুল ইসলাম মিঠু। স্বামী ছাড়াও রোজিনা ইসলামের মেয়ে আলভিনা ইসলাম (৯) তার সঙ্গে জরুরি বিভাগে প্রবেশ করেছেন।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে ‘গুপ্তচরবৃত্তি’ ও ‘রাষ্ট্রীয় গোপন নথি নিজের দখলে রাখার’ অভিযোগে দায়ের হওয়া মামলায় জামিন পান প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলাম।

দেশ-বিদেশে আলোচনার জন্ম দেওয়া এই মামলায় রোজিনার জামিন বিষয়ে গত বৃহস্পতিবার ভার্চুয়ালি শুনানি নেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকি বিল্লাহ। আদেশের জন্য তিনি রবিবার দিন ঠিক করেছিলেন। পরে দুপুরে জামিনের আদেশ দেন বিচারক।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: