মোংলায় তেলবাহী ট্যাংকারে আগুন, দুই চালক দগ্ধ

মোংলা প্রাতিনিধি: মোংলা বন্দরের জেটি সংলগ্ন এলাকায় মেঘনা পেট্রলিয়াম কর্পোরেশনের তেল বহনকারী ওটি সি লিংক নামক একটি ট্যাংকারে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে পুড়ে আহত হয়েছে ট্যাংকারটির দুই গ্রিজার। তবে তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি তেলবাহী জাহাজটির।

মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ মুসা জানান, চট্টগ্রাম থেকে মেঘনা পেট্রলিয়াম কর্পোরেশন মোংলা ডিপোর তেল বহন করে ওটি সি লিংক নামক ট্যাংকারটি দুপুর দেড়টার সময় বন্দর জেটি সংলগ্ন মেঘনা ডিপোর জেটিতে ভিড়ার সময় আগুন লাগার ঘটে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে বন্দরের ফায়ার বিভাগের কর্মীরা ট্যাংকারটিকে বন্দর জেটির অপর প্রান্তে নিরাপদে নিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আনে।

তেলবাহী জাহাজের তেমন ক্ষতি হয়নি বলে জানান, বন্দর চেয়ারম্যান। তবে ইঞ্জিন রুমে থাকা ট্যাংকারের দুই কর্মচারী আগুনে পুড়ে আহত হন। আহত দুই গ্রিজার কে মোংলা বন্দরের ফায়ার কর্মীরা উদ্ধার করে বন্দর হাসপাতালে নিয়ে আসেন। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। অতিরিক্ত পুড়ে যাওয়ার কারণে তাদের শারীরিক অবস্থা অবনতি হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত দুইজনের নাম জানা যায়নি।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: