ইয়াবার বিনিময়ে মোবাইল বন্ধক!

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে ইয়াবা ও মোবাইলসহ দিদার হোসেন (২৩) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে মোবাইলের দাম ভেদে তা নিজের কাছে বন্ধক রেখে ইয়াবা বিক্রি করত বলে জানায় পুলিশ।

শনিবার (২২ মে) মধ্যরাতে নগরের আগ্রাবাদ বেপারি পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ডবলমুরিং থানা পুলিশ।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে আগ্রাবাদ বেপারি পাড়া সুমন টাওয়ারের সামনে থেকে দিদারকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার বাসা থেকে আরও ৩৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সে জানায়, সে মোবাইল বন্ধক রেখে ইয়াবা বিক্রি করে।

তিনি আরো বলেন, দিদার প্রতিটি মোবাইলের বিনিময়ে ২ টি থেকে ৪ টি পর্যন্ত ইয়াবা দেয়। কম দামি মোবাইল হলে ১টি মোবাইলের বিনিময়ে ২ টি এবং একটু বেশি দামি হলে ১টি মোবাইলের বিনিময়ে ৪ টি ইয়াবা দিত। যাদের টাকা থাকে না তারা এই পদ্ধতিতে তার থেকে ইয়াবা কিনত। তিন থেকে পাঁচদিনের মধ্যে টাকা দিতে না পারলে সেই মোবাইল বিক্রি করে দেওয়া হয়।

পরে তার দেওয়া তথ্য অনুযায়ী হালিশহর ছোটপুল এলাকায় তার বাসা থেকে এরকম বন্ধকীকৃত ১৩ টি মোবাইল উদ্ধার করা হয়। দিদারের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা করা হয়েছে বলে জানান ওসি মহসীন।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: