হালিশহরে হত্যা মামলার আসামী আকবরশাহতে গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরো : নগরের হালিশহর হাউজিং এলাকায় আলোচিত ও চাঞ্চল্যকর জনি (২৪) হত্যা মামলার এজহারভুক্ত আসামী সাজ্জাদকে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

রবিবার (১৬ মে) রাতে নগরের আকবরশাহ থানার মোস্তফা হাকীম বাগানবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র্যাব। বিষয়টি নিউজনাউকে নিশ্চিত করেন র্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

তিনি বলেন, মোঃ জনি হত্যার ঘটনায় তার বাবা মোঃ নূর আলম (৪০) গত ৬ মে হালিশহর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়ের হওয়ার পর থেকেই র‌্যাব-৭, চট্টগ্রাম ছায়াতদন্ত শুরু করে। ছায়াতদন্তের এক পর্যায়ে র‌্যাব-৭, জানতে পারে, মামলার এজহারনামীয় আসামী সাজ্জাদ আকবরশাহ থানার মোস্তফা হাকীম বাগানবাড়ী এলাকায় অবস্থান করছে।

তিনি আরো বলেন, রবিবার রাত ১২ টায় র্যাবের একটি টিম ওই জায়গায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জনি হত্যা মামলার আসামি বলে সে স্বীকার করেছে।

এই মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) সতেজ বড়ুয়া জানান, জনি হত্যা মামলায় এজাহারভুক্ত ৫ নম্বর আসামি গ্রেপ্তার হয়েছে। তাকে আজ আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ৪ মে রাতে স্থানীয় কয়েক জন যুবকের ঝগড়া থামাতে গেলে জনিকে ছুরিকাঘাত করা হয়। পরে ৮ মে রাতে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
1
+1
0
+1
0
+1
1
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: