চট্টগ্রামে একদিনে সর্বনিম্ন শনাক্ত ২৫, মৃত্যু ৪

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে একদিনে সর্বনিম্ন ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। মাত্র ১৮৮টি নমুনা পরীক্ষায় নগরে ২০ জন এবং উপজেলার ৫ জনের করোনা শনাক্ত হলো। জেলায় এ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ৫১ হাজার ৭৯০ জনের।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ৪ জন। এদের মধ্যে ৩ জন উপজেলার ও ১ জন নগরের বাসিন্দা। এ নিয়ে জেলায় সর্বমোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৫৮১ জনে।

রবিবার (১৬ মে) চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এইসব তথ্য জানা যায়।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যে শনিবার করোনা শনাক্তের পরিসংখ্যানে দেখা যায়, ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবে ১৩৯টি নমুনা পরীক্ষায় ৮জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৪টি নমুনা পরীক্ষা করে ৭ জনের ও মেডিকেল সেন্টার হাসপাতালে ১৫টি নমুনা পরীক্ষায় ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৪টি নমুনা পরীক্ষায় ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

শনিবারে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৪টি নমুনা পরীক্ষায় ও কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২টি নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনার জীবাণু পাওয়া যায়নি।

এদিন এদিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাব, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) নমুনা পরীক্ষা করা হয়নি।

নিউজনাউ/আরবি/২০২১

 

 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: