ফিলিস্তিনিদের ওপর হামলায় তীব্র নিন্দা জানিয়েছে ‘সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি’

নিউজনাউ ডেস্ক: জেরুজালেমে আল আকসা মসজিদে হামলা এবং গাজায় বিমান হামলায় ফিলিস্তিনিদের হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মানবাধিকার সংগঠন সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি। মার্কিন মদদপুষ্ট ইসরাইল কর্তৃক মধ্যপ্রাচ্যে স্থায়ী অশান্তি সৃষ্টি, ফিলিস্তিনি হত্যা ও ফিলিস্তিনিদের বসতবাড়ী উচ্ছেদ বন্ধ এবং ফিলিস্তিনিদের আবাসভূমি ফিলিস্তিনিদের ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়েছে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি।

মার্কিন সাম্রাজ্যবাদের প্রত্যক্ষ মদদে বর্বর ইসরায়েলি গোষ্ঠী ধারবাহিকভাবে ফিলিস্তিনিদের স্বাধীনতাকামী মানুষের ওপর হামলা ও হত্যাকাণ্ড চালিয়ে যাচ্ছে।

বিশ্ব জনমতকে উপেক্ষা করে মার্কিন নেতৃত্বাধীন সাম্রাজ্যবাদী গোষ্ঠী ফিলিস্তিনি জনগোষ্ঠীকে তাদের আবাসস্থল থেকে উচ্ছেদ করে ইসরাইল নামক রাষ্ট্র প্রতিষ্ঠা করার মাধ্যমে মধ্যপ্রাচ্যে তাদের নিরংকুশ নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করার নীলনকশা বান্তবায়ন করে আসছে।

এর ধারাবাহিকতায় সাধারণ ফিলিস্তিনী জনগণ নিজ আবাসভূমি থেকে শুধু উচ্ছেদই হচ্ছে না, ধারবাহিক হামলার শিকার হয়ে প্রাণ হারাচ্ছে। নেতৃবৃন্দ এই ন্যাক্কারজনক হামলার আনুষ্ঠানিক নিন্দা ও প্রতিবাদ জানাতে বাংলাদেশ সরকারের প্রতি আহ্বান জানান। একইসাথে বিশ্বের মুক্তিকামী মানুষকে ইসরাইলে দখলদারিত্ব অবসানে সোচ্চার হওয়ার আহ্বান জানান।
নিউজনাউ/টিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: