স্ত্রী মিতু হত্যা মামলায় বাবুল আক্তারের ৫ দিনের রিমান্ড

চট্টগ্রাম ব্যুরো: পরকীয়ার জেরে স্ত্রী মিতুকে হত্যার অভিযোগে বাবুল আক্তারের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা দায়েরের পর মামলা তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বাবুল আক্তারকে গ্রেপ্তার দেখিয়ে ৫ দিনের রিমাণ্ডে নিয়েছেন।

বুধবার (১২ মে) দুপুরে চট্টগ্রাম মহানগর হাকিম সরোয়ার জাহানের আদালতে বাবলুকে তোলার পর তাকে রিমান্ডে পাঠানোর আদেশ দেন বিচারক। বাবুলের আইনজীবী আনিসুল ইসলাম নিউজনাউকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বেলা দেড়টায় পাঁচলাইশ থানায় বাবুল আক্তারকে প্রধান আসামী করে মোট ৮ জনের নামে মামলা করেন মিতুর বাবা সাবেক ওসি মোশাররফ হোসেন।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, আলোচিত মাহমুদা খানম মিতু হত্যা মামলায় তার স্বামী সাবেক এসপি বাবুল আক্তারসহ আটজনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, বাবুল আক্তারকে এই হত্যাকাণ্ডের নির্দেশদাতা হিসেবেই চিহ্নিত করা হয়েছে। সে সাথে আগের মামলায় গ্রেফতার হওয়া কিলিং মিশনের সদস্য মুসা, কালু, অস্ত্র সরবরাহকারী এহেতাশামুল ভোলা, তার সহযোগী মুনীর, মোটর সাইকেল সরবরাহকারী সাইদুল আলম সিকদার ওরফে সাক্কু, শাহজাহান, আনোয়ার এবং ওয়াসিমকে আসামি হিসাবে রাখা হয়েছে।

এর আগে আজ সকালে ঢাকায় এক সংবাদ সম্মেলনে পিবিআই প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার বলেন, বাবুল আক্তারকে হেফাজতে নিয়ে আমরা যে প্রশ্নগুলো করেছি, তিনি সেসব প্রশ্নের উত্তর দিতে পারেননি। এরপর স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি মহোদয়কে বিষয়টি জানালে ওনারা বলেছেন, তদন্তে যা আসবে, তাই করতে হবে। শেষ পর্যন্ত আমরা তাই করছি। নড়াইল ও ঢাকা থেকে তার দুই বন্ধুকে আটক করে তাদের জবানবন্দি নেয়া হয়েছে।

পিবিআই প্রধান বলেন, আগে করা মিতু হত্যা মামলায় চূড়ান্ত প্রতিবেদন দেয়া হচ্ছে। কারণ এই মামলার ডকেটে কোথাও বাবুল আক্তারের বিষয়ে কিছুই নেই। তাই নতুন করে হত্যা মামলা হবে। এই মামলায় বাবুল আক্তারকে গ্রেপ্তার দেখানো হবে।

নিউজনাউ/এফএস/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: