মিতু হত্যা: বাবুল আক্তারের বিরুদ্ধে হতে পারে মামলা

নিউজনাউ ডেস্ক: পাঁচ বছর আগে চট্টগ্রামের আলোচিত মাহমুদা খানম মিতু হত্যা মামলার বাদী তার স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে আক্তারের বিরুদ্ধে হত্যা মামলা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ওই মামলায় তাকে(বাবুল আক্তার) প্রধান আসামি করা হবে।

চট্টগ্রাম পিবিআই এর এক কর্মকর্তা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ‘বাবুল আক্তার মিতু হত্যা মামলার বাদী। তাকে আজ জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) ডাকা হয়েছিল। জিজ্ঞাসাবাদে পিবিআই স্ত্রী হত্যায় বাবুলের সংশ্লিষ্টতা পেয়েছে। তাই তাকে আটক করা হয়েছে।’

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় পিবিআই চট্টগ্রাম মেট্রো কার্যালয়ে বাবুল আক্রাতকে জিজ্ঞাসাবাদ করেছে পিবিআইয়ের মহাপরিচালক বনজ কুমার মজুমদার।।

বনজ কুমার বলেন, ‘মিতু হত্যা মামলার তদন্ত শেষ পর্যায়ে, বাদী বাবুল আক্তারের সাথে পিবিআইয়ের লাগাতার আলোচনা হচ্ছে। আজকেও তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এর আগে সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় তদন্তের সর্বশেষ লিখিত অগ্রগতির তথ্যসংবলিত প্রতিবেদন ৩০ জানুয়ারি হাইকোর্টে দাখিল করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক সন্তোষ কুমার চাকমা হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এ প্রতিবেদন দাখিল করেন।

নিউজনাউ/টিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: