হেফাজতের নোমান ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণের মামলা

চট্টগ্রাম ব্যুরো: বৃহস্পতিবার বিকালে সংবাদ সম্মেলন করে চট্টগ্রামের পুলিশ সুপার জানিয়েছিলেন বিবাহ বহির্ভূত একাধিক নারীর সাথে শারীরিক সম্পর্ক আছে হেফাজতে ইসলামের নেতা জাকারিয়া নোমান ফয়েজীর। এরপর রাতেই এক নারী হাটহাজারী থানায় তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার (৬ মে) রাত ১২টার পর হাটহাজারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় মামলাটি রেকর্ড হয়েছে। এসআই মো. মুকিব হাসানকে মামলার তদন্তভার দেয়া হয়েছে।

মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে, ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে ফেসবুকের মাধ্যমে ভুক্তভোগী নারীর সাথে জাকারিয়া নোমান ফয়েজীর পরিচয় ঘটে। মেসেঞ্জার ও হোয়াটসআ্যাপ চ‍্যাটিংয়ের মাধ্যমে তিনি নারীটিকে ফুসলাতে থাকেন। তাকে বিয়ের প্রলোভন দেন এবং হাটহাজারীতে আসতে বলেন।

এরপর ওই নারী ফয়েজীর প্রলোভনে হাটহাজারীতে আসে এবং তাকে ২০১৯ সালের নভেম্বরে কনক বিল্ডিংয়ের নিচতলায় বাসা ভাড়া করে দেয়। তিনি দীর্ঘ ১ বছর ফয়েজীর ভাড়া করে দেয়া ওই বাসায় অবস্থান করেন। অবস্থানকলীন বিভিন্ন তারিখ ও সময়ে তাকে ধর্ষণ করে ফয়েজী।

পরবর্তীতে, হাটহাজারী থেকে চট্টগ্রাম শহরে খালার বাসায় চলে আসার পরও বিভিন্ন বাসা ও হোটেলে নিয়ে গিয়ে সুকৌশল বিয়ের প্রলোভনে বিভিন্ন সময়ে ভুক্তভোগী নারীকে ধর্ষণ করেন ফয়েজী।

অবশেষে, নোমান ফয়েজীর প্রতারণা বুঝতে পেরে ওই নারী নিজে বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় নোমান ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

নিউজনাউ/আরবি/২০২১

 

 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: