আইপিএল আয়োজনের সিদ্ধান্ত ভুল ছিল না: সৌরভ

নিউজনাউ ডেস্ক: ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) প্রধান সৌরভ গাঙ্গুলি দাবি করে বলেছেন, ভারতে আইপিএল আয়োজনের সিদ্ধান্ত ভুল ছিল না।

একের পর এক ফ্যাঞ্চাইজির ক্রিকেটাররা করোনায় আক্রান্ত হওয়ায় অবশেষে মঙ্গলবার (৪ মে) অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিত করে দেয় বিসিসিআই। আইপিএল বন্ধের পর প্রশ্ন উঠেছে ভারতে এর আয়োজন নিয়ে।

করোনার কারণে সবশেষ আসরটা সফলভাবে দুবাইয়ে আয়োজন করেছিল বোর্ড। এবারো সে পথে না হেঁটে ভারতে আয়োজন করার মাসুল গুণতে হচ্ছে তাদের। তবে ভারতে আয়োজনের সিদ্ধান্ত ভুল ছিল না বলে গণমাধ্যমে আবারো জোর গলায় জানালেন বিসিসিআই প্রধান সৌরভ।

সৌরভ গাঙ্গুলী বলেন, আমারা যখন ভারতে টুর্নামেন্ট করার সিদ্ধান্ত নিয়েছিলাম, তখন আক্রান্তের সংখ্যা এখনকার কাছাকাছিও ছিল না। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ আমরা সফলভাবে করতে পেরেছিলাম।

নিজের সিদ্ধান্তের পক্ষে যুক্তি দেখিয়ে সৌরভ আরও জানান, ভারতে যখন আয়োজনের কথা ঠিক হয়েছিল, তখন দেশের করোনা পরিস্থিতে এত খারাপ ছিল না। গেল তিন সপ্তাহে এই হার হঠাৎই আকাশ ছুঁয়েছে। এছাড়াও আসর চলাকালীন একসঙ্গে অনেক ক্রিকেটার করোনায় আক্রান্ত হওয়ায় বায়োবাবলের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠেছে।

নিউজনাই/টিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: