মধুখালীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুর ব্যুরো: ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রাম অভিযান পরিচালনা করে প্রাইভেটকার এবং ৪০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল আড়পাড়া গ্রাম অভিযান পরিচালনা করে প্রাইভেটকার এবং ৪০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃত দুই মাদক ব্যবসায়ী হলো- চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার খয়েরহুদ গ্রামের মো. হুমায়ন কবিরের ছেলে মো. পারভেজ আক্তার (২১) ও একই জেলার দর্শনা থানার-দর্শনা বাসস্ট্যান্ড গ্রামের মো. লাল্টুর ছেলে মুন্না (২২)। এ সময় ফেন্সিডিল ও প্রাইভেটকার ছাড়াও তাদের কাছ থেকে মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৭টি সিমকার্ডসহ ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এ ব্যাপারে উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার মধুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলম এবং অত্র কোম্পানীর স্কোয়াড কমান্ডার সহকারি পুলিশ সুপার মাহিদুল হাসান অভিযানের নেতৃত্ব দেন

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: