নিজস্ব নতুন যোগাযোগ মাধ্যম চালু করলেন ট্রাম্প

নিউজনাউ ডেস্ক: মার্কিন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ফ্রম দ্য ডেস্ক অব ডোনাল্ড জে. ট্রাম্প’ নামের যোগাযোগের নিজস্ব প্ল্যাটফর্ম চালু করেছেন। অনুরাগী-অনুসারীরা এই ওয়েবসাইটে নাম নিবন্ধন করে জানতে পারবেন ট্রাম্পের বক্তব্য। এখন পর্যন্ত এই প্ল্যাটফর্মে শুধু ট্রাম্পই বলবেন, অন্য কারও মন্তব্য করার সুযোগ নেই।

ট্রাম্পের উসকানিতে তাঁর সমর্থকেরা গেল ৬ জানুয়ারি ক্যাপিটল হিলে তাণ্ডব চালায়। ওই হামলার পর সামাজিক যোগাযোগের প্রধান প্রধান মাধ্যমে ট্রাম্পকে নিষিদ্ধ করা হয়। টুইটার স্থায়ীভাবে ট্রাম্পের অ্যাকাউন্ট বন্ধ করার কথা জানায়। ফেসবুক সাময়িকভাবে তাঁর অ্যাকাউন্ট বন্ধ রেখে তা আবার চালু করা হবে কি না, তা মূল্যায়ন করছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম নিষিদ্ধ হওয়ার পর অনেকটা হাঁপিয়ে ওঠেন ট্রাম্প।তারপর গেল মার্চ মাসে ট্রাম্পের নির্বাচনী উপদেষ্টা জেসন মিলার জানিয়েছিলেন, খুব শিগগির সাবেক প্রেসিডেন্ট (ট্রাম্প) সামাজিক যোগাযোগের নিজস্ব মাধ্যম চালু করবেন।

৪ মে ‘ফ্রম দ্য ডেস্ক অব ডোনাল্ড জে. ট্রাম্প’ নামের নতুন যোগাযোগের প্ল্যাটফর্ম নিয়ে প্রথম সংবাদ পরিবেশন করে ফক্স নিউজ। এই প্ল্যাটফর্মে ‘লাইক’ দেওয়া যাবে। কনটেন্ট অন্যত্র ‘শেয়ার’ করতে পারবেন ট্রাম্পের ভক্ত-অনুসারীরা।

নিউজনাউ/এফএস/২০২১

+1
0
+1
0
+1
0
+1
1
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: