নিউমার্কেট বিপণি বিতানে ফ্যাশন হাউজ ‘আর্ট’

চট্টগ্রাম ব্যুরো: দেশের পাঁচটি জেলায় মোট ২০টি শোরুম ছিল ফ্যাশন হাউজ আর্টের। এবার চট্টগ্রামের নিউমার্কেটে ঐতিহ্যবাহী বিপণী বিতানে দুইতলা বিশিষ্ট নিজেদের ২১ তম শাখা উদ্বোধন করেছে ব্র্যান্ড ফ্যাশন হাউজ আর্ট।

সোমবার এই শাখার উদ্বোধন করেন র্যাঙ্কস এপচি প্রপার্টিজ লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর শাহরিয়ার রিমন। এসময় দেশের প্রতিষ্ঠিত ফ্যাশন মডেলরা উপস্থিত ছিলেন।

আর্ট-এর প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মামুন চৌধুরী জানান ২০১৪ সালে ঢাকার মোহাম্মদপুর থেকে আর্ট ব্র্যান্ডের যাত্রা শুরু হয়। এই সাত বছরে ঢাকার যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, ফেনী, কক্সবাজার, নারায়নগঞ্জ এবং চট্টগ্রামে একাধিক শাখাসহ দেশে মোট ২১ টি শাখা স্থাপন হয়েছে। আরও বেশ কয়েকটি শাখা স্থাপনের কাজ চলমান। ‘মিনিমাম প্রাইজ এবং ম্যাক্সিমাম কোয়ালিটি’ নিয়ে আর্ট এগিয়ে যাচ্ছে। এখানে লেডিস, জেন্টস এবং কিডস পণ্য পাওয়া যাচ্ছে।

মামুন চৌধুরী আরো জানান ‘বি স্মার্ট’ স্লোগানকে সামনে রেখে শুরু হওয়া এই শাখায় মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত সব ধরনের মানুষের জন্য কালেকশন রাখা হয়েছে। আর্ট এর শোরুম ঘুরে আসার জন্য নগরবাসীকে আহবানও জানান তিনি।

উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগ সম্মানিত সদস্য মো: সেলিম উদ্দিন, পিটুপি ডিরেক্ট আইনজীবি আনোয়ারুল ইসলাম জিন্টু, নাঙ্গল মোড়া ইউনিয় আওয়ামী লীগের সভাপতি মো: হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এনামুল হক, ছিপাতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: মুনির হোসেন, কাশ্মীর রেস্টুরেন্টের মালিক যিকরু হাবিবীল ওয়াহেদ, স্পেলবাউন্ড ফ্যাশন ম্যাগাজিনের সম্পাদক মো: গোফরান, জুহি চৌধুরী, ইশিতা তাহসান, তানহা চৌধুরী, আরিফুর রহমান, ডিজাইনার সামিয়া সুলতানা ও মিথিলা এম।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
মন্তব্য
Loading...
%d bloggers like this: