চেয়ারম্যান পদে তৃনমূল আ’লীগের আস্থা কামাল হোসেন

নগরকান্দা ( ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দা উপজেলার ৬নং তালমা ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূল আওয়ামীলীগের আস্থা ও ভরসা বর্তমান ইউপি চেয়ারম্যান দেলোয়ারা বেগমের জ্যেষ্ট পুত্র সাবেক ছাত্রলীগ নেতা কামাল হোসেন মিয়া।

কামাল হোসেন ফরিদপুর জেলা পরিষদের সদস্য। এছাড়া তিনি তালমা ইউপির বারবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম আবু শহীদ মিয়া জ্যৈষ্ঠ পুত্র ও কেন্দ্রীয় আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ কমিটির সদস্য এ্যাড. জামাল হোসেন মিয়ার বড় ভাই ।

এ সুবাদে গণ-মানুষের মন জয় করেছেন নানা কর্মকাণ্ডের মাধ্যমে। তিনি সহ তার পরিবার ব্রিজ, কালভার্ট ও পাকা সড়কসহ এলাকার ব্যাপক উন্নয়ন করে ইউনিয়ন-বাসীর কাছে আলোচনায় রয়েছেন। তিনি এলাকাবাসীর প্রত্যাশা পূরণে ইউনিয়ন-বাসীর সঙ্গে একাত্মতা ঘোষণা করেছেন।

আসন্ন নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নের প্রতিটি গ্রাম ও হাটবাজার ঘুরে ঘুরে পথ-সভা ও মতবিনিময় করছেন।

তিনি বলেন, ‘ইউনিয়বাসীর স্বপ্ন পূরণ ও আমার পিতা ও মাতার অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চেয়ারম্যান নির্বাচিত হতে চাই। কারণ দেশ এগিয়ে চলছে। সেই সঙ্গে আমি আমার ইউনিয়নকেও সামনের দিকে এগিয়ে নিতে চাই।’

তালমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তৈয়াবুর রহমান বলেন, কামাল হোসেন মিয়া বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী পরিবারের সন্তান। তার পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম আবু শহীদ মিয়া একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তার মাতা দেলোয়ারা বেগম আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসাবে নির্বাচিত হয়ে চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছেন। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে আমরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান ইউপি চেয়ারম্যানের জ্যেষ্ঠ পুত্র কামাল হোসেনকেই প্রার্থী হিসেবে দেখতে চাই।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজ খলিফা বলেন, আওয়ামীলীগের দুর্দিনে এই পরিবারটি সবসময় নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছেন। এলাকার উন্নয়ন করতে হলে কামাল হোসেনের কোনো বিকল্প নেই।

নিউজনাউ/আরবি/২০২১

+1
1
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: