গোপালগঞ্জে দুইশ পরিবারকে জেলা পুলিশের ঈদ উপহার

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে দুস্থ ও অসহায় ২ শ’ পরিবারকে খাদ্য ও ঈদ সামগ্রী প্রদান করেছে জেলা পুলিশ। জেলা শহরে করোনায় কর্মহীন ও অসহায় পরিবার বেছে বেছে এ সহায়তা করা হয়েছে।

সোমবার (৩ মে) রাতে গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা শহরের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে ওইসব পরিবারে সদস্যদের হাতে সেমাই,চিনি, সাবান, মাস্ক,পোলাওর চাল, আলু, ডাল, পেঁয়াজ, লবণ, তেল ও চালের প্যাকেট পৌঁছে দেন।

এ সময় গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ছানোয়ার হোসেন, পদস্থ পুলিশ কর্মকর্তা, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ শহরের কর্মহীন আলী মিয়া বলেন, এ সহায়তা পেয়ে আমি খুবই খুশি। ঈদ করা নিয়ে অনিশ্চয়তা ছিলো। এ সহায়তা পেয়ে পরিবার পরিজন নিয়ে ঈদ করতে পারবো। এ উদ্যোগে জন্য পুলিশ সুপারকে আমি ধন্যবাদ জানাই।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ ছানোয়ার হোসেন বলেন, করোনার লকডাউনের মধ্যে অনেকেই কর্মহীন ও অসহায় হয়ে পড়েছেন। তাদের খাদ্য ও ঈদের সহায়তা দিতে উদ্যোগ গ্রহণ করেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা। তিনি এসব পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ২ শ’ পরিবারে ১১টি পণ্যের সমন্বয়ে প্যাকেট করে খাদ্য ও ঈদ সমগ্রী পৌঁছে দেন। এ সামগ্রী পেয়ে তারা উপকৃত হয়েছেন।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: