রংপুরে সময় টিভির প্রতিবেদককে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

রংপুর ব্যুরো: রংপুরে অপসাংবাদিকতার বিরুদ্ধে ও সময় টেলিভিশনের রংপুর প্রতিবেদক রতন সরকারকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত । সোমবার বিকেলে জেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয় থেকে মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতৃত্বে নেতাকর্মীরা এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন।

জাতীয় পার্টির দলীয় কার্যালয় হতে একটি মিছিল বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে বক্তারা বলেন, রতন সরকারকে গ্রেফতার না করা পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলে, মাহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক এসএম ইয়াসির, রংপুর জেলা জাপার সাধারণ সম্পাদক হাজী আঃ রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফারুখ মন্ডল, সদস্য সচিব মাসুদ রানা বিপু, যুগ্ম আহবায়ক নুর ইসলাম, জাতীয় ছাত্র সমাজের মহানগ শাখার সভাপতি ইয়াছির আরাফাত আসিফ, সাধারন সম্পাদক আমিনুল ইসলাম ছোট, জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলা কমিটির আহবায়ক আরিফুল ইসলাম, জেলা যুবসংহতির সভাপতি নাজিম, সাধারন সম্পাদক আমিনুল ইসলাম বড়, মহনাগর যুবসংহতির সভাপতি শান্তি কাদেরীসহ অন্যান্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর ভিডিও পোষ্ট ও বক্তব্য দেয়ার অভিযোগে সাংবাদিক রতন সরকারের বিরুদ্ধে গত শনিবার রংপুর কোতোয়ালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন সিটি মেয়র ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: