করোনার কারণে স্থগিত হলো আইপিএল ম্যাচ

নিউজনাউ ডেস্ক: নিজেদের অষ্টম ম্যাচে ​সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হওয়ার কথা কলকাতা নাইট রাইডার্সের। তবে আহমেদাবাদে অনুষ্ঠেয় এ ম্যাচটি স্থগিত করে দেওয়া হচ্ছে। মূলত খেলোয়াড়দের শরীরে করোনাভাইরাসের সংক্রমণের কারণেই এ সিদ্ধান্ত নেওয়া হচ্ছে, জানিয়েছে ক্রিকবাজ।

ভারতে করোনার বর্তমান পরিস্থিতিতেও আইপিএল চালিয়ে যাওয়াটা সমালোচনার মুখে পড়ে গিয়েছিল অনেক আগেই। অবশেষে মাঠের ক্রিকেটেও থাবা পড়েছে করোনাভাইরাসের। ক্রিকইনফো জানাচ্ছে, কলকাতা নাইট রাইডার্সের স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দ্বীপ ওয়ারিয়ারের শরীরে পাওয়া গেছে করোনার অস্তিত্ব। আর তাতেই স্থগিতাদেশের শঙ্কায় আছে কলকাতা ও বেঙ্গালুরুর ম্যাচটি। সর্বশেষ করোনা পরীক্ষায় এ দুজনের বাইরে আর কারো করোনা পজেটিভ আসেনি।

বিসিসিআইয়ের নির্ভরযোগ্য সূত্র ধরে ক্রিকবাজ জানাচ্ছে, বোর্ড অফিস থেকে ইতোমধ্যেই ম্যাচটির ভেন্যু আহমেদাবাদে ও স্থানীয় আয়োজক, গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (জিসিএ) সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করা হয়েছে, যার মুখ্য বিষয়ই ছিল ম্যাচটির স্থগিতাদেশ। পরিবর্তিত সূচিতে ম্যাচটি কখন হবে, এ বিষয়ে আজ বিকালে ঘোষণা আসতে পারে বলে বিসিসিআই থেকে জিসিএ সদস্যদের জানানো হয়েছে।

নিউজনাউ/এফএস/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
মন্তব্য
Loading...
%d bloggers like this: