হবিগঞ্জে টিসিবির ডিলারদের বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ শহরে টিসিবির ডিলারদের বিরুদ্ধে স্বাস্থ্যবিধি না মেনে স্বজনপ্রীতির মাধ্যমে পণ্য বিক্রির অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার বিকেলে এ বিষয়ে জেলা প্রশাসক কার্যালয়ের নিমতলায় ক্রেতাদের সাথে বাকবিতণ্ডা হয়েছে। এক পর্যায়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া খাতুন ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন এবং ডিলারকে সতর্ক করেন।

জানা যায়, সরকার কর্তৃক গরীব ও দুঃস্থ লোকদের জন্য টিসিবি পণ্য বিক্রয়ের জন্য বিভিন্ন জেলায় ডিলার নিয়োগ দেয়া হয়। কিন্তু হবিগঞ্জ শহরের ডিলাররা প্রায়ই তাদের চিহ্নিত লোকদেরকে পণ্য সরবরাহ করে থাকেন।

ক্রেতাদের অভিযোগ তাদের কাছ থেকে সরকারি মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্য আদায়সহ ওজনে কম দেয়া হয়। এ ছাড়া চোরাই-ভাবে তেল, চিনি, ডাল বিভিন্নস্থানে বিক্রি করারও অভিযোগ রয়েছে। গতকাল রবিবার বিকেলে সরেজমিনে গিয়ে দেখা যায়, নিমতলায় সারিবদ্ধভাবে নারী পুরুষ পণ্য নিতে লাইনে দাড়িয়ে আছেন। কিন্তু ডিলার এসব মানুষকে না দিয়ে সিরিয়াল ছাড়াই তাদের পছন্দের লোকদের পণ্য দিয়ে দিচ্ছেন। এতে করে লাইনে দাঁড়ানো লোকদের সাথে তার বাকবিতণ্ডা হয়। খবর পেয়ে ম্যাজিস্ট্রেট এসে তাদেরকে সতর্ক করে দেন।

এ বিষয়ে হবিগঞ্জের এনডিসি মোহাম্মদ জহুর হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এরকম অভিযোগ আরও এসেছে। যদি কোনও ডিলার এমন করে তাহলে অবশ্যই ডিলারশীপ বাতিলসহ ব্যবস্থা নেয়া হবে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: