এবি পার্টির প্রধান উপদেষ্টা হলেন ব্যারিস্টার রাজ্জাক

নিউজনাউ ডেস্ক : রাজনীতি থেকে আর দূরে থাকতে পারলেন না। অবশেষে আমার বাংলাদেশ (এবি) পার্টির প্রধান উপদেষ্টা হিসেবে যোগ দিয়েছেন জামায়াতে ইসলামীর সাবেক সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আবদুর রাজ্জাক।

রবিবার (২ মে) দলটির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল সংবাদ সম্মেলনে সাবেক জামায়াত নেতার যোগদানের বিষয়টি জানানো হয়। এবি পার্টির সদস্য সচিব ও সাবেক জামায়াত নেতা মজিবুর রহমান মঞ্জু জানান, ব্যারিস্টার রাজ্জাককে পার্টির প্রধান উপদেষ্টা করা হয়েছে।

ভার্চুয়ালি লন্ডন থেকে এবি পার্টির সংবাদ সম্মেলনে যুক্ত হন ব্যারিস্টার আব্দুর রাজ্জাক। তিনি বলেন, বাংলাদেশের মানুষের জন্য সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচারের যে প্রতিশ্রুতি স্বাধীনতার ঘোষণাপত্রে দেওয়া হয়েছে, জনগণের জন্য তা নিশ্চিত করার অঙ্গীকারের মাধ্যমে এবি পার্টির যাত্রা শুরু। বাংলাদেশের সংখ্যাগরিষ্ঠ মানুষের ধর্ম ইসলামে এই তিনটি অধিকারের সম্পূর্ণ নিশ্চয়তা দেওয়া হয়েছে।

২০২০ সালের ২ মে যাত্রা শুরু করে এবি পার্টি। দলটির উদ্যোক্তারা বেশিরভাগই জামায়াতে ইসলামীর সাবেক নেতাকর্মী। ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধে নেতিবাচক ভূমিকার জন্য ক্ষমা চাওয়া এবং দল বিলুপ্তির পরামর্শ দিয়ে ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারি জামায়াত থেকে পদত্যাগ করেন ব্যারিস্টার আব্দুর রাজ্জাক। এরপর তিনি কোনো দলের রাজনীতিতে সরাসরি যুক্ত ছিলেন না। বর্তমানে তিনি যুক্তরাজ্যের লন্ডনে অবস্থান করছেন।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
মন্তব্য
Loading...
%d bloggers like this: