হুইপপুত্র শারুনের বিরুদ্ধে মুনিয়া হত্যা মামলা

নিউজনাউ ডেস্ক: মুনিয়ার মৃত্যুর ঘটনায় সরকার দলীয় হুইপ ও চট্টগ্রামের সাংসদ সামশুল হক চৌধুরীর ছেলে নাজমুল করিম চৌধুরী শারুনের বিরুদ্ধে হত্যা মামলার আবেদন করা হয়েছে। রবিবার (২ মে) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূইয়ার আদালতে এ আবেদন করেন মুনিয়ার বড় ভাই আশিকুর রহমান।

আশিকুর রহমানের আইনজীবী মোল্লা মো. সালাহউদ্দিন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনার পর আদেশ দেবেন বলে জানান তিনি।

সালাহউদ্দিন বলেন, মুনিয়ার বড় ভাই আশিকুর রহমান আদালতে ৩০২ ধারায় হত্যা মামলার আবেদন করেছেন। তার বড় বোন নুসরাত জাহান প্রথমে ৩০৬ ধারায় মামলাটি দায়ের করলেও পরে বাদীর কাছে মনে হয়েছে এটি একটি হত্যাকাণ্ড। আর এর পেছনে আছেন হুইপপুত্র শারুন। সেজন্য তিনি শারুনকে আসামি করে আদালতে ৩০২ ধারায় হত্যা মামলা নেওয়ার আবেদন করেছেন।

আইনজীবী জানান, মামলার আবেদনে বাদী আশিকুর রহমান বলেছেন, তার বোন নুসরাত জাহান পরিবারের কারো সঙ্গে পরামর্শ না করে বসুন্ধরার এমডি আনভীরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলাটি করেছেন। প্রকৃতপক্ষে লাশ দেখে এবং নানা পারিপার্শ্বিক অবস্থা দেখে তার মনে হয়েছে মুনিয়া আত্মহত্যা করেনি। নানা কারণে ক্ষিপ্ত হয়ে নাজমুল করিম চৌধুরী শারুন গুলশানের ফ্ল্যাটটিতে ঢুকে অন্যান্যদের সহযোগিতায় তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে।

সূত্র: ঢাকা পোস্ট

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
মন্তব্য
Loading...
%d bloggers like this: