স্বাস্থ্যবিধি না মেনেই শপিং মল গুলোতে উপচে পড়া ভিড়

নিউজনাউ ডেস্ক: করোনা পরিস্থিতি স্বাভাবিক না হতেই স্বাস্থ্যবিধি মেনে খোলেছে দোকানপাট ও শপিং মল। তবে রাজধানীর শপিং মল ও বিপনিবিতানগুলোতে স্বাস্থ্যবিধি না মেনেই হুমড়ি খেয়ে পড়েছে ক্রেতারা। তবে বিক্রেতারা বলছেন ক্রেতাদোর ভীড়ের তুলনায় বিক্রি কম।

শনিবার রাজধানীর বসুন্ধরা শপিং সেন্টার, নিউমার্কেট, এলিফ্যান্ট রোডসহ বেশকিছু এলাকার শপিং মল ও বিপনি-বিতান ঘুরে দেখা গেছে এমন পরিস্থিতি।

এদিকে এলিফেন্ট রোড ও নিউমার্কেটে সকালে তেমন ক্রেতা সমাগম না থাকলেও দুপুর থেকে ব্যাপকভাবে বাড়তে থাকে। তবে এসব এলাকার অধিকাংশ মার্কেটে নেই জীবাণু মুক্ত করার টানেল। ক্রেতারা শারীরিক দুরত্ব না মেনেই যে যার মতো করো করছেন কেনাকাটা। ছোটবড় সব বয়সের মানুষদের দেখা গেছে এ এলাকার মার্কেটগুলোতে।

কথা হয় বেশ কিছু ক্রেতাদের সাথে। মোহাম্মদপুর এলাকা থেকে এসেছেন রাসেল রানা। তিনি বলেন, পরিবারের সবার জন্য কেনাকাটা করতে এসেছি। করেনার জন্য পরিবারে বাকিদের নিয়ে আসিনি। দাম কিছুটা বেশি এজন্য ঘুরে দেখছি।

তবে অনেক ব্যবসায়ীরা বলছেন মানুষজনের প্রচুর ভীড় হলেও বিক্রি হচ্ছে কম।ব্যবসায়ীরা বলেন এছাড়াও করেনার কারণে আমরা স্বাস্থ্যবিধি মেনেই দোকান খোলা রেখেছি অতিরিক্ত ক্রেতা আসায় শারীরিক দুরত্ব নিশ্চিত করতে পারছি না। আমরা মাইকিং করে সচেতন করার চেষ্টা করছি।

নিউজনাউ/এফএস/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: