পাহাড়তলিতে ভাইকে জবাই: সৎ ভাইসহ গ্রেপ্তার ৬

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রামের পাহাড়তলীতে জায়গা-জমি বিরোধে ভাইকে জবাই করে খুনের ঘটনায় সৎ ভাইসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১ মে) নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

শনিবার গ্রেপ্তারকৃতের মধ্যে দুজন ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে জবানবন্দিও দিয়েছে বলে জানান পাহাড়তলী থানার ওসি হাসান ইমাম।

গ্রেপ্তারকৃতরা হলেন- সৎ ভাই মোঃ সাজ্জাদ হোসেন (৪২), মোঃ শওকত আলী (৪৫), হাজী মো. আফসার উদ্দিন (৪৭), রাকিবুল আলম (২৬), আরাফাত মিয়া (২৪) ও জহুরুল ইসলাম টিটু (২৯)।

নিহত কায়সারের ভাই মাইনুদ্দিন উজ্জ্বল জানান, অভিযুক্ত ছোট সৎ ভাই সাজ্জাদ হোসেন রাজনৈতিক প্রভাব খাটিয়ে ঘর নির্মাণের সময় বাড়তি জায়গা দখলে নেন। বড় ভাই কায়সার প্রতিবাদ করলে তাকে ছুরিকাঘাত করে সাজ্জাদ।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, জমি সংক্রান্ত বিরোধে কায়সার হত্যাকাণ্ডের ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে মুলহোতা সাজ্জাদ ও রাকিবুল আদালতে ১৬৪ ধারায় স্বীকারাক্তিমুলক জবানবন্দী দিয়েছে।

প্রসঙ্গত গত গত বৃহস্পতিবার গভীর রাতে পাহাড়তলী থানাধীন সিডিএ মার্কেট সংলগ্ন কাজী মসজিদ এলাকায় জায়গা-জমি নিয়ে সৎ ভাইদের সঙ্গে বিরোধের জেরে ছুরিকাঘাতে খুন হন কাউছার আহম্মেদ (৪৫)।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
মন্তব্য
Loading...
%d bloggers like this: