হাসপাতাল থেকে বেরিয়ে সমর্থকদের চমকে দিলেন ট্রাম্প

নিউজনাউ ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মানেই নতুন নতুন সব চমক। এখন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। ঠিক এই অবস্থায় সমর্থকদের চমকে দিলেন আবার। কিছুক্ষণের জন্য হাসপাতাল ছেড়ে গাড়ি বহর নিয়ে বের হন মার্কিন প্রেসিডেন্ট। তার যেসব সমর্থক হাসপাতালের বাইরে জড়ো হয়েছিলেন গাড়ির মধ্যে থেকে তাদেরকে দেখা দিয়েছেন ট্রাম্প।

বিবিসি জানাচ্ছে, টুইটারেই চমকে দেওয়ার ঘোষণা দেন ডোনাল্ড ট্রাম্প। এমন ভিডিও বার্তা দেয়ার কিছুক্ষণের মধ্যেই স্বাস্থ্যবিধি মেনে হাসপাতালের বাইরে গাড়িবহর নিয়ে চক্কর দেন।

গাড়িতে করে বাইরে বের হওয়া অনিরাপদ নয় এমনটি হাসপাতালের চিকিৎসকরা জানানোর পরই হাসপাতাল ছেড়ে বেরিয়ে পড়েন ট্রাম্প। এ খবর নিশ্চিত করেছেন হোয়াইট হাউসের এক কর্মকর্তা।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস মহামারি নিয়ে একের পর এক বিতর্কিত মন্তব্য করেছেন ট্রাম্প। তবে এখন তিনি করোনা নিয়ে সূর নরম করেছেন। ট্রাম্প দাবি করেছেন, এখন তিনি করোনাভাইরাস নিয়ে অনেক কিছু জানতে পেরেছেন। তিনি সবাইকে সেটি জানাতে চান।

এর আগে হোয়াইট হাউসের চিফ অফ স্টাফ জানিয়েছিলেন, ট্রাম্পের প্রথম ২৪ ঘণ্টা কঠিন সময় গিয়েছিল। এবং পরবর্তী ৪৮ ঘণ্টা তার জন্য গুরুত্বপূর্ণ। তবে এই খবর আসার কিছুক্ষণ পর এক ভিডিও বার্তায় ট্রাম্প দ্রুত সুস্থ হয়ে আসল লড়াইয়ে ফেরার প্রত্যয় ব্যক্ত করেন।

নিউজনাউ/এসএইচ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...