হলিউড তারকাদের ভালোবাসায় ভাসছেন বাইডেন-কমলা

নিউজনাউ ডেস্ক: ৭৭ বছর বয়সে এসে ঐতিহাসিকভাবে মার্কিনিদের প্রেসিডেন্ট হলেন ডেমোক্র্যাটিক প্রার্থী জো বাইডেন। এছাড়া আমেরিকার ইতিহাসে যে কোনো রাষ্ট্রপতি প্রার্থীর সর্বাধিক ভোট পাওয়াদের তালিকায় বাইডেনের নাম যুক্ত হয়েছে। সেইসাথে যুক্তরাষ্ট্রের ইতিহাসে প্রথম নারী হিসেবে ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়ে নতুন রেকর্ড করলেন কমলা হ্যারিস।

মার্কিন নির্বাচনের শুরু থেকেই বেশ উত্তাপ ছিল বিশ্বের সবচেয়ে বড় ফিল্ম ইন্ডাস্ট্রি হলিউড। হলিউড তারকাদের বড় একটি অংশ বাইডেনের নির্বাচনি প্রচারণায় সরসারি অংশ নিয়েছিলেন। এবার তারকাদের পছন্দের প্রার্থীর জয়ী হওয়ায় আনন্দে ভাসছেন তারা। অনেকে কমলা হ্যারিসের ভাইসে প্রেসিডেন্ট নির্বাচিত হওয়াকে বিশ্বে নারী নেতৃত্বের দারুণ সাফল্যের দৃষ্টান্ত দাবি করে আনন্দে কাঁন্নার কথাও জানিয়েছেন। নিজেদের সোশ্যাল সাইডে তারা নব নির্বাচিত প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্ট কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

নির্মাতা প্রতিষ্ঠান মোশন পিকচারের সিইও চার্লস রিভকিন তার এক টুইট বার্তায় জানান, ‘নির্বাচিত প্রেসিডেন্ট বাইডেন, ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে অভিনন্দন। আমি মনে করি দেশের বেকার সমস্যা থেকে শুরু করে আরও নানাবিধ সমস্যা এক এক করে বিদায় নেবে। সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করতে এবং আমাদের দেশের বৈধ গণতান্ত্রিক প্রক্রিয়া সংরক্ষণে যারা এই বছর কাজ করেছেন তাদের আমরা প্রশংসা করি।

অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগার লিখেছেন, ‘নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে শুভেচ্ছা। তোমাদের জয় আমেরিকার জয়।

হলিউডের তারকা অভিনেত্রী প্যাটি জেনকিনস তার এক টুইট বার্তায় জানান, ‘আপনাকে ধন্যবাদ, প্রেসিডেন্ট। প্রেসিডেন্ট পরিবর্তনের এই কঠিন চ্যালেঞ্জ গ্রহণ এবং এতে জয়ের জন্য আমরা আপনার কাছে অত্যন্ত কৃতজ্ঞ। আপনাকে আবারো ধন্যবাদ।’

অন্যদিকে জনপ্রিয় সংগীতশিল্পী লেডি গাগা তার এক স্ট্যাটাসে বলেন, ‘জো বাইডেন এবং কমলা হ্যারিসকে এই ইতিহাস তৈরির জন্য অভিনন্দন। আমাদের সবার একসঙ্গে থাকার জয় আবার প্রমাণিত হলো। আশা করছি ভালো কিছু হবে। নব্য নির্বাচিত প্রেসিডেন্ট এবং ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যরিস দুইজনকে আবারো স্বাগতম।

হলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী রিস উইদারস্পুন তার টুইট বার্তায় জানান, ‘আজ একটি স্মরণীয় দিন, আপনি যেই দলের সমর্থক হন না কেন। দেশের একজন মহিলা ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় অবশ্যই আপনাকে খুশি হতে হবে। হ্যারিয়েট টিউবম্যান, শিরলে চিশলম, রুথ বদর জিন্সবার্গ, কমলা হ্যারিসসহ সকলকে আমার পক্ষ থেকে স্যালুট জানাই। আমাদের দেশের অল্প বয়সী মেয়েদের এইসব থেকে প্রেরণা নিতে বলবো।

এছাড়া আরও অনেক তারকাই টুইটার, ফেসবুক ও ইনস্টাগ্রামে নতুন প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্টকে শুভেচ্ছা জানাচ্ছেন।

নিউজনাউ/এমএএম/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...