ইতালিতে বাংলাদেশির হাতে বাংলাদেশি খুন

নিউজনাউ ডেস্কঃ ইতালির মিলানে ছয় বাংলাদেশির হাতে অপর এক বাংলাদেশি খুন হয়েছেন। শনিবার(১৮ জুলাই) রাতে ইতালির বাণিজ্যিক রাজধানী মিলানে খুন হন রশিদ হাওলাদার (৪৪) নামে বাংলাদেশি।

জানা গেছে, মিলান মহানগরের প্রাণকেন্দ্র স্তাদেরা এলাকার মন্তেগানি রোডে পৌর বাজারের সামনে স্থানীয় সময় শনিবার(১৮ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

তর্কাতর্কির এক পর্যায়ে ৬ জন বাংলাদেশির একটি সংঘবদ্ধ দল হাতুড়ি ও চেইন দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে জখম করে রশিদ হাওলাদারকে। অ্যাম্বুলেন্স এবং পুলিশ আসার আগেই খুনিরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। জখম হওয়া রশিদ হাওলাদারকে স্থানীয় সান পাওলো হাসপাতালে নেয়া হলে সেখানে তিনি মারা যান।

পুলিশ ঘটনাস্থল থেকে হাতুড়ি ও চেইনসহ খুনিদের ফেলে যাওয়া বেশ কিছু আলামত উদ্ধার করেছে। এ ঘটনায় ২ খুনিকে ইতোমধ্যে শনাক্ত করা হয়েছে।

সিসিটিভির ফুটেজ সংগ্রহ করার পর খুনিদের ধরার চেষ্টা চালাচ্ছে পুলিশ। অন্য আরেকটি সূত্রে জানা যায়, নিহত বাংলাদেশীর ইতালিতে বৈধ স্টেট পারমিট (পেরমেসসো দি সোজ্জর্নো) ছিলো।

হত্যাকাণ্ডের আগে থেকে স্তাদেরার ওই এলাকাটি পুলিশের খাতায় ‘ক্রাইম জোন’ হিসেবে চিহ্নিত ছিল। নিহত ও খুনিদের বাড়ি বাংলাদেশের মুন্সীগঞ্জে বলে জানা গেছে।
নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...