তিতাসের পাইপ ছিন্ন, বিভিন্ন এলাকায় গ্যাস নেই

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর শ্যাওড়াপাড়ায় সুয়ারেজের লাইন মেরামত করতে গিয়ে তিতাস জ্বালানির পাইপ ছিন্ন করে দিয়েছে ঢাকা ওয়াসা । আর এতে  মিরপুরসহ রাজধানীর বড় একটি এলাকায় গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। তিতাস গ্যাসের কর্মকর্তা ও প্রকৌশলীরা এলাকায় গিয়ে পাইপলাইন মেরামতের চেষ্টা করছেন।

শুক্রবার (২৬ জুন) দিনের যেকোনো সময়ে সমস্যার সমাধান হতে পারে বলে জানিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

আজ ভোর পাঁচটায় শ্যাওড়াপাড়ায় ঢাকা ওয়াসা সুয়ারেজের লাইন মেরামত করতে গিয়ে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের দুই ইঞ্চি একটি পাইপলাইন ছিদ্র করে ফেলে। এতে সেখানে আগুন ধরে যায়। এরপর শ্যাওড়াপাড়া, কাজীপাড়াসহ মিরপুরের একটা অংশ, কল্যাণপুর, শ্যামলী, মোহাম্মদপুর ও ধানমন্ডির একটা অংশে গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

তিতাস গ্যাসের কর্মকর্তা-প্রকৌশলীরা ঘটনাস্থালে রয়েছেন। পাইপ মেরামতের কাজ চলছে। বেলা একটার দিকে পাইপলাইন মেরামতের কাজ শেষ হয়েছে। গোটা এলাকায় গ্যাসের চাপ ফিরতে বেলা দুইটা বেজে যাবে।

এ বিষয়ে জানতে চাইলে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলী মো. আল মামুন প্রথম আলোকে মুঠোফোনে বলেন, আজ ভোরে ওয়াসার সুয়ারেজ লাইন মেরামত করতে গিয়ে তিতাস গ্যাসের একটি পাইপ ছিদ্র করে ফেলে। এতে মিরপুর, মোহাম্মদপুর, ধানমন্ডির কিছু অংশসহ গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। পাইপলাইনের মেরামতের কাজ বেলা একটার মধ্যে শেষ হয়েছে। বেলা দুইটা নাগাদ গ্যাসের চাপ ঠিক হতে পারে।

নিউজনাউ/টিএন/২০২০

 

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...