ওয়াসার পানির দাবিতে সড়কে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক: পানির দাবিতে রাজধানীর মিরপুরের শেওড়াপাড়ায় প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছেন পূর্ব শেওড়াপাড়ার বিক্ষুব্ধ অধিবাসীরা।

রবিবার (১৮ অক্টোবর) সকাল ৯টার দিকে পূর্ব শেওড়াপাড়ার অধিবাসীরা সড়ক অবরোধ করেন।

প্রশাসনের আশ্বাসে সোয়া এক ঘণ্টা পর রবিবার (১৮ অক্টোবর) সকাল সোয়া ১০টার দিকে অবরোধ তুলে নেন তারা।

আন্দোলনকারীরা জানান, প্রশাসনের লোকজন ওয়াসার সঙ্গে কথা বলেছেন, ওয়াসা বলেছে সমস্যার সমাধান করবে। তাই আমরা আমাদের পানির দাবিতে করা সড়ক অবরোধ প্রত্যাহার করে নিয়েছি। ২৪ ঘণ্টার মধ্যে সমস্যার সমাধান না হলে আমরা লাগাতার সড়ক অবরোধ করবো।

এ ব্যাপারে ট্রাফিকের ইন্সপেক্টর বিমল চন্দ্র বলেন, আমরাও ওয়াসার সঙ্গে কথা বলেছি, তারা আসছে, তারা এলে বিষয়টি সমাধান করা হবে। জনদুর্ভোগ করে কোনো কিছু না করতে আমরা তাদের অনুরোধ জানিয়েছি।

এর আগে ওয়াসার পানির দাবিতে সকাল ৯টা থেকে বেগম রোকেয়া সরণী শেওড়াপাড়ায় সড়ক অবরোধ করেন স্থানীয় জনগণ। অবরোধের কারণে মিরপুর ১২ নম্বর সেকশন থেকে শুরু করে শেওড়াপাড়া পর্যন্ত কয়েক কিলোমিটার রাস্তার পুরোটাতেই ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

এদিকে রাস্তা অবরোধের কারণে অফিসগামী যাত্রীদের ভোগান্তির মধ্যে পড়তে হয়। এতে তাদের মধ্যে সৃষ্টি হয় ক্ষোভ।

জানা যায়, পূর্ব শেওড়াপাড়ায় প্রায় দুই মাস ধরে পানি না পাওয়ায় স্থানীয়রা রাস্তায় নামেন।

এ ব্যাপারে শেওড়াপাড়ার বাসিন্দা রাতুল বলেন, এ সমস্যাটা দীর্ঘ দুই বছরের। প্রায়ই আমাদের এখানে ১৫ দিন থেকে একমাস পানি থাকে না। এবার গত দুই মাস ধরে আমরা কোনো পানি পাই না। পানি না থাকায় জীবন দুর্বিষহ হয়ে গেছে। তাই এ সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত আমরা রাজপথে থাকবো।

নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...