নিউজনাউয়ের অ্যাম্বাসেডর হলেন আজমেরি

হাসান আল বান্না:
মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল নিউজনাউ টোয়েন্টি ফোর ডট কমের সাথে যুক্ত হলেন নারী বিশ্ব পর্যটক কাজী আসমা আজমেরি। ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিউজনাউ পরিবারের সাথে থাকবেন তিনি।

নারী এই বিশ্ব পর্যটক এরইমধ্যে ১০০টির বেশি দেশ ঘুরেছেন। উড়িয়েছেন লাল সবুজের পতাকা। তার আগামী দিনের পরিকল্পনা-পৃথিবীর সব দেশ ঘুরে দেখার। তাঁর এই বিশ্বভ্রমণে এখন থেকে সাথে থাকবে জনপ্রিয় মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল নিউজনাউ টোয়েন্টি ফোর ডট কম।

নিউজনাউয়ের নির্বাহী সম্পাদক শিপন হালদার জানান, মাল্টিমিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে সারাবিশ্বেই বাংলাদেশ ও বাংলাভাষাকে তুলে ধরবে নিউজনাউ টোয়েন্টি ফোর ডট কম। পাশাপাশি প্রবাসীদের সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করবে নিউজনাউ। কাজী আসমা আজমেরি নিউজনাউয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সারাবিশ্বের প্রবাসীদের কল্যাণে কাজ করবে। বাংলাদেশকে সারাবিশ্বের কাছে ব্র্যান্ডিং করবে।

সারাবিশ্বে পজেটিভ বাংলাদেশকে তুলে ধরাই নিউজনাউ এর লক্ষ্য বলে জানান শিপন হালদার।

বিশ্বভ্রমণ নিয়ে নিউজনাউকে কাজী আসমা আজমেরি বলেন, ‘আমি ২০১০ সালে ভিয়েতনাম গিয়েছিলাম, ইচ্ছে ছিল সেখান থেকে কম্বোডিয়া যাবো। কিন্তু ইমিগ্রেশনের লোকেরা আমার রিটার্ন টিকেট নেই এবং বাংলাদেশি পাসপোর্ট দেখে আমাকে সে অনুমতি দেয়নি। ইমিগ্রেশন আমাকে ২৩ ঘন্টা জেলে আটকে রাখে। আমি খুব কান্নাকাটি করেছিলাম।’

তিনি বলেন, ‘ওই ২৩ ঘন্টা জেলে থাকার সময়ই চিন্তা করলাম, আমাকে এমন কিছু করতে হবে যেন বাইরের মানুষ বাংলাদেশের পাসপোর্টকে সম্মানের চোখে দেখবে, তাদের হয়রানি করবে না।’

সেই চিন্তা থেকেই বাংলাদেশি পাসপোর্ট নিয়ে বিশ্বভ্রমণের চিন্তা মাথায় আসে কাজী আসমা আজমেরির।

খুলনায় জন্ম কাজী আসমা আজমেরীর। কাজী গোলাম কিবরিয়া ও কাজী সাহিদা আহমেদের দুই সন্তানের মধ্যে আজমেরী বড়। তিনি বড় ইকবালনগর গার্লস হাইস্কুল থেকে এসএসসি পাস করেন। এরপর খুলনা মহিলা কলেজ থেকে এইচএসসি পাস করার পর নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে বিপণনে বিবিএ ডিগ্রি নেন। একই বিষয়ে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় থেকে করেন এমবিএ।

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ