ছয় বছরে দীপ্ত টিভি

 

সম্প্রচার যাত্রার ছয় বছরে পা রাখলো বেসরকারি টিভি চ্যানেল দীপ্ত টিভি। তবে করোনার কারণে কোন আনুষ্ঠানিকতার আয়োজন করা হয়নি। উদযাপন করা হবে দীপ্তর পর্দায়। ২০১৫ সালের আজকের দিনে আনুষ্ঠানিক সম্প্রচারে আসে চ্যানেলটি।
চ্যানেলটির সিইও ফুয়াদ চৌধুরী জানান, ‘দীপ্ত ৫ বছরে বিভিন্ন ধরনের দর্শক নিয়ে এগিয়েছে। যেখানে ডাবিং, মেগা সিরিয়ালের দর্শকের পাশাপাশি ছিল কৃষি-বিষয়ক অনুষ্ঠানেরও দর্শক। আমাদের নিজস্ব উদ্যোগে বেশ কিছু দীর্ঘ ধারাবাহিক তৈরি করা হয়েছে এবং নিয়মিত চলছে, যা শুধু দীপ্ত টিভির পক্ষেই করা সম্ভব হয়েছে। এমন নজির দেশের অন্য কোনও চ্যানেলের বেলায় এখনও ঘটেনি। সাথে নতুনরূপে নিউজ ও টকশো চলছে। আমি দীপ্তর সকল দর্শক ও শুভানুধ্যায়ীর প্রতি কৃতজ্ঞতা জানাই, যারা পাঁচ বছর ধরে আমাদের সমর্থন দিয়ে চলেছেন।’
‘সুলতান সুলেমান’ থেকে ‘পালকী’, ‘কোসেম’ থেকে ‘অপরাজিতা’, ‘ফাতমাগুল’ থেকে ‘খলনায়ক’, ‘জননী-জন্মভূমি’ থেকে ‘মধ্যবর্তিনী’, ‘বাহার’ থেকে ‘বকুলপুর’—গত ৫ বছরে দীপ্ত টেলিভিশন উপহার দিয়েছে এমন অসংখ্য দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক। প্রচারের পর থেকেই দেশের শীর্ষ জনপ্রিয় ধারাবাহিক হিসেবে দীর্ঘ সময় নিজের অবস্থান ধরে রেখেছে ‘মান-অভিমান’; যা তার ৫০০তম পর্ব পেরিয়ে সমান জনপ্রিয়তায় দর্শকের মনে স্থান করে নিয়েছে আজও।

শুভ জন্মদিন দীপ্ত টেলিভিশন!

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...