মিথ্যা বলায় ট্রাম্পের ভাষণ সম্প্রচার বন্ধ

নিউজনাউ ডেস্ক: তিন দিন কেটে গেলেও মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন নিয়ে এখনও অপেক্ষার অবসান হয়নি। উত্তেজনা আর অপেক্ষার প্রহর বাড়ছেই। এর মাঝেই প্রেসিডেন্ট ট্রাম্প নির্বাচন নিয়ে বারবার মিথ্যা বলছেন বলে বিভিন্ন সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে ব্যতিক্রমধর্মী প্রতিবাদ জানিয়েছে। এ সময় ট্রাম্প নির্বাচনে জয় নিয়ে তাঁর মিথ্যা দাবি এবং তথ্যহীন ভোট জালিয়াতির কথা বলছিলেন।

মার্কিন সংবাদমাধ্যম এমএসএনবিসি হোয়াইট হাউস থেকে সরাসরি অনুষ্ঠান প্রচার করে। সে সময় অনুষ্ঠানের উপস্থাপনা করছিলেন বিখ্যাত সাংবাদিক ব্রায়ান উইলিয়ামস। ট্রাম্প তাঁর ভিত্তিহীন বক্তব্য উপস্থাপন শুরু করলে এমএসএনবিসি সরাসরি সম্প্রচার বন্ধ করে দেয়। ব্রায়ান উইলিয়ামস বলেন, আবারও আমরা একটি ব্যতিক্রমী অবস্থান নিচ্ছি। আমরা প্রেসিডেন্ট ট্রাম্পের বক্তৃতা সম্প্রচারই শুধু বন্ধ করছি না, আমরা তাঁকে সংশোধন করেও দিচ্ছি।

উইলিয়ামস বলেন, প্রেসিডেন্টের বক্তব্য বাস্তবতার সঙ্গে কোনো মিল ছিলো না এবং ভিত্তিহীন বলে উল্লেখ করেন আমাদের দেশ যে জায়গায় অবস্থা করছে, সেখানে এ বক্তব্য বিপজ্জনক।’এসময় সিএনবিসির সম্প্রচার বন্ধ করে দেওয়ার সময় সাংবাদিক শেফার্ড স্মিথ বলেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট যা বলছেন তা অসত্য।

অ্যাসোসিয়েটেড প্রেস প্রেসিডেন্ট ট্রাম্পের লাইভ বক্তৃতা সম্প্রচারের সময় নিজেদের ব্যাখ্যা তুলে ধরে বলেন, ভোট গণনা এখনো শেষ হয়নি।দুদিন পর আজ জনসমক্ষে ১৬ মিনিটের বক্তৃতা দেন প্রেসিডেন্ট ট্রাম্প। তাঁর পক্ষে রিপাবলিকান পার্টির লোকজনকেও প্রকাশ্যে কোনো অবস্থান নিতে দেখা যাচ্ছে না। অনেকেই ভোট গণনা শেষ না হওয়া পর্যন্ত আগাম অভিযোগ করায় ডোনাল্ড ট্রাম্পের সমালোচনাও করছেন।
নিউজনাউ/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...