ডোনাল্ড ট্রাম্পের একাকী সময়!

নিউজনাউ ডেস্ক : নির্বাচনে পরাজয় নিশ্চিত। এবার হোয়াইট হাউজ ছাড়তে হবে ডোনাল্ড ট্রাম্পকে! সঙ্গতকারণেই অনেক ভেঙ্গে পড়েছেন তিনি। মান মানতে চাইছে না! জো বাইডেন বসবেন তাঁর চেয়ারে। বসবাস করবেন হোয়াইট হাউজে। সহজে কি ব্যাপারটা মেনে নেয়া যায়? যায় না। কারণ, ব্যক্তিটি ডোনাল্ড ট্রাম্প। তাহলে এই বেলায় কী করছেন মার্কিন প্রেসিডেন্ট? বাস্তবতা মানতে কতটা সময় নিতে পারেন ট্রাম্প? এ নিয়ে বিশ্ব মিডিয়ায় কম বেশি আলোচনা চলছে এখন।

সিএনএন দাবি করছে, দ্রুত বাস্তবতা মেনে নেওয়ার জন্য এখনো প্রস্তুত নন ডোনাল্ড ট্রাম্প। তিনি অনেকটা নীরব হয়ে গেছেন। নির্বাচনী দৌঁড়ে হেরে যাওয়ায় খুব বেদনা অনুভব করছেন তিনি। সিএনএন আরো জানিয়েছে, ২০২৪ সালের নির্বাচনে প্রেসিডেন্ট পদে দাঁড়াতে চান মাইক পেন্স। এ কারণে তিনি এখন ট্রাম্পের সঙ্গে দূরত্ব তৈরি করছেন, যাতে তাঁর সুযোগটি হাতছাড়া না হয়!

প্রেসিডেন্ট ট্রাম্পের উপদেষ্টারা বলছেন, ফক্স নিউজে প্রকাশিত যেকোনো খবরকে খড়কুটোর মতো আঁকড়ে ধরতে চাইছেন ট্রাম্প। তিনি বোধ হয় কখনোই এই বাস্তবতা মানতে পারবেন না বলে উল্লেখ করেছেন এক উপদেষ্টা। আরেক উপদেষ্টা বলেন, ট্রাম্প এই মুহূর্তে ভীষণ একা হয়ে পড়েছেন।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...