হিন্দু-মুসলিম দ্বন্দ্ব উস্কে দিলেন কঙ্গনা

নিউজনাউ ডেস্ক: অফিস ভেঙে ফেলায় মুম্বাই পুলিশকে মুঘল সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা বাবরের সঙ্গে তুলনা করে অপমান করতে চাইলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউত।

ভারতের মহারাষ্ট্র মুম্বাইয়ের সরকারের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে বিক্ষোভের মুখে মুম্বাইয়ে আসতে চলেছেন কঙ্গনা। তার মধ্যেই অভিনেত্রীর সাধের অফিস ভাঙতে শুরু করেছে বৃহন্মুম্বই পৌরসভা (বিএমসি)। তা নিয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন কঙ্গনা। এদিকে মুম্বাই পুলিশকে মুঘল সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা বাবরের সঙ্গে তুলনা করে নিজের অফিসকে রামমন্দির বলে দাবি নতুন করে ট্রলের শিকার হয়েছেন ‘কুইন’খ্যাত এই তারকা।

এতে করে নতুন করে ট্রলের শিকার হয়েছেন ‘কুইন’খ্যাত এই তারকা। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই কঙ্গনাকে পরামর্শ দিচ্ছেন, মুখ সামলে রাখার জন্য। নিজে অন্যায় করে মানুষকে ন্যায়ের শিক্ষা দিতে আসা হাস্যকর অভ্যাস রয়েছে কঙ্গনার, এমনটাও বলছেন অনেকে। অনেকে আবার বলছেন, মানুষকে ভুল বুঝিয়ে স্বস্তা আবেগ কাজে লাগিয়ে উস্কানি দিতে জুড়ি নেই কঙ্গনার। নিজের অফিস বাঁচাতেও সেই একই অস্ত্র ব্যবহার করতে চাইছেন তিনি।

সেজন্য নিজের অফিসকে সবার সামনে রামমন্দির হিসেবে দাবি করছেন। আর মুম্বাই পুলিশকে
স্রমাট বাবর আখ্যা দিয়েছেন। যেখানে তাকে তিনি বর্বর বা অত্যাচারী হিসেবে ইঙ্গিত দিয়েছেন। এই মন্তব্যে তিনি ‘হিন্দু-মুসলিম’ দ্বন্দ্ব উস্কে দিলেন।

এদিকে বিএমসি সূত্রে জানা হেছে, শুধু তাঁর অফিসকে ধূলিসাৎ করেই থামবে না তারা। এরপর অভিনেত্রীর বিরুদ্ধে ক্রিমিনাল অ্যাকশনও আনা হবে। তবে কি আরও কঠিন সময় অপেক্ষা করছে অভিনেত্রীর জন্য?

নিউজনাউ/টিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...